সর্বশেষ
বৃহঃস্পতিবার ৮ই ফাল্গুন ১৪২৬ | ২০ ফেব্রুয়ারি ২০২০

শুক্রবারের রাশিফল

শুক্রবার, জানুয়ারী ১৭, ২০২০

66.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৭ জানুয়ারি, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
কর্মস্থানে কোনও বিশেষ কাজের দায়িত্ব আসতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। ব্যবসার জন্য ঋণ নিতে হতে পারে। সম্পতি কেনাবেচার জন্য আজ ভাল দিন নয়। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সকাল থেকে সব কাজে উৎসাহ বাড়তে পারে। আজ কোনও নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসায় সময় ভাল নয়। পাওনা অর্থ আদায়ে দেরি হওয়ার আশঙ্কা। স্ত্রীর জন্য মানসিক চাপ থাকবে। ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে।

মিথুন: (২২ মে – ২১ জুন)
বাড়িতে খারাপ কোনও খবর আসার সম্ভাবনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভাল ফল পাবেন না। অফিসে কাজ নিয়ে সমস্যা বাড়বে। নিজের মতে চলবার জন্য বাড়িতে বিবাদ। শরীরের দিকে নজর দিন, শরীর খারাপের আশঙ্কা আছে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পাওনা টাকা আদায়ের জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে দেরি হবে। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করুন। বাড়িতে কোনও কাজের জন্য ঋণ নিতে হতে পারে। আজ কারও উপকার করতে গিয়ে সুনাম পাবেন। তবে ব্যবসায় একটু বাধা আসতে পারে।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
বাড়িতে অশান্তির জন্য ক্ষোভ বাড়বে। ভাল কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনও বন্ধু পেতে পারেন। ব্যবসায় কাজের চাপ বাড়বে। প্রেমের জন্য অশান্তি বাড়বে। অসৎ লোক থেকে সাবধান। ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনার ক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তির সাহায্য পাবেন। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য আজ খুব ভাল আনন্দ থাকবে। জুয়া জাতীয় কিছুতে আজ অর্থ নষ্ট হওয়ার আশঙ্কা।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
পথেঘাটে বিবাদের আশঙ্কা। আজ উপার্জনের ভাগ্য ভাল। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থানে নিজেকে খুব একা মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আজ উপার্জনের ভাগ্য ভাল। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বেকারদের জন্য নতুন কোনও যোগাযোগ আসবে। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির আভাস।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
আপনার প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করায় ক্ষতির আশঙ্কা। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। কোনও ভাল কাজ করবার জন্য কারও কাছ থেকে উপকার পেতে পারেন। অতি ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
লোভ বৃদ্ধি পাওয়ার জন্য অপমানিত হওয়ার আশঙ্কা। আজ পরিবারে কারও ব্যবহার ক্ষোভ সৃষ্টি করতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মামলায় অর্থ নষ্ট হওয়ার আশঙ্কা। ব্যবসায় লাভের আশা রাখলে গুরু জনের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে।


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ১৭, ২০২০ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৫৪৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন