সর্বশেষ
মঙ্গলবার ১৭ই চৈত্র ১৪২৬ | ৩১ মার্চ ২০২০

রোববারের রাশিফল

রবিবার, জানুয়ারী ১৯, ২০২০

89.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৯ জানুয়ারি ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: (২১ মার্চ –২০ এপ্রিল)

অর্থ আদায় নিয়ে বিবাদের আশঙ্কা। শত্রুদের থেকে মুক্তি লাভ। আজ পারিবারির বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে আপনার কোনও ক্ষতি হতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বাড়বে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল–২১ মে)

শত্রুর জন্য ভয়ের পরিবেশ তৈরি হতে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ বাধতে পারে। কোনও আইনি কাজের জন্য খরচ হবে। আর্থিক চাপ আসতে পারে।

মিথুন: (২২মে –২১ জুন)

প্রেমে শান্তি আসতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়বে। বন্ধুদের থেকে ভালবাসা পেতে পারেন। ব্যবসায় ক্ষতির আশঙ্কা। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুলে সমস্যা হতে পারে। বাবার শরীর নিয়ে সমস্যা বাড়বে। পড়াশোনা নিয়ে চিন্তা বাড়বে।

কর্কট: (২২ জুন–২২ জুলাই)

আজ আশা ভঙ্গ হতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। বিদেশে উচ্চশিক্ষার জন্য গবেষণা। কোনও আত্মীয়ের খারাপ খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বাড়বে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। কর্মস্থানে কোনও বিবাদ আনেক দূর যাবে, একটু সাবধান থাকুন।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)

কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ নিয়ে চিন্তা। প্রেমের জন্য আঘাত লাগতে পারে। বাড়তি কোনও ব্যবসা থেকে সাফল্য আসতে পারে। বিবাহ সংক্রান্ত বিষয়ে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি খরচ নিয়ে চিন্তা বাড়তে পারে।

কন্যা: (২৪ আগস্ট –২৩ সেপ্টেম্বর)

আজ ভাগ্য উন্নতির কোনও সুযোগ পেতে পারেন। শরীরে রোগের জন্য যন্ত্রণা বাড়বে। প্রেমের জন্য বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কারও খারাপ ব্যবহার আসতে পারে। সম্পত্তি নিয়ে অশান্তির আশঙ্কা। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

বিবাহিত জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের যোগ রয়েছে। চিকিৎসা নিয়ে চিন্তা বাড়বে। নীতির দিকে দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদের আশঙ্কা। বন্ধু নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। বাড়িতে খারাপ খবর আসার আশঙ্কা।

বৃশ্চিক: (২৪ অক্টোবর –২২ নভেম্বর)

ব্যবসায় ভাল লাভের সময়। বন্ধুর খারাপ কিছু ঘটতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক আজ ক্ষতি করতে পারে। বাড়িতে অতিরিক্ত খরচের জন্য গুরু জনের সঙ্গে অশান্তি। ব্যবসায় চাপ বাড়বে। প্রেমে আঘাত লাগতে পারে। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

আজ ভ্রমণের ভাল যোগ আছে। নিজের জেদের জন্য আজ ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে আত্মীয়ের সঙ্গে আশান্তির আশঙ্কা। পোষ্য নিয়ে আনন্দ পেতে পারেন। সংসারের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল সুযোগ কাজে লাগান।

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও ভাল কাজ করতে পারেন। ব্যবসায় নতুন কোনও ব্যবস্থা। অফিসে তর্ক হতে পারে। শরীরের কোথাও যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। মানসিক দিক দিয়ে কষ্ট পেতে পারেন। প্রেমের জন্য বাড়িতে বিবাদ।

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। আজ আপনার হাতে কোনও জিনিসের ক্ষতি হতে পারে। কোনও কাজের সুফল পেতে পারেন। বাড়িতে কোনও ভুল কাজ করবার জন্য বাবা-মায়ের কাছে ভয়। ধর্মে আসক্তি বাড়তে পারে। ব্যবসায় মধ্যম ফল পাবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

আজ সারাদিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। অযথা কোনও অশান্তি হতে পারে। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। অতিরিক্ত কথা বলবার জন্য কর্মস্থানে বিবাদ। ব্যবসায় কারও সঙ্গে তর্ক। প্রিয় জনের কোনও ক্ষতি হতে পারে। দুপুরের পরে ব্যবসা ভাল যাবে।


ঢাকা, রবিবার, জানুয়ারী ১৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৫৫১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন