সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৫ই ফাল্গুন ১৪২৬ | ২৭ ফেব্রুয়ারি ২০২০

বাজারে হোন্ডার নতুন মডেলের মোটরসাইকেল

মঙ্গলবার, জানুয়ারী ২১, ২০২০

image-108360.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) বাজারে এনেছে নতুন মডেলের মোটরসাইকেল সিবি হর্নেট ১৬০আর। এই মোটরসাইকেলে শক্তিশালী ইঞ্জিন আর নান্দনিক স্টাইলের সঙ্গে আছে কম্বি ব্রেক সিস্টেম (সিবিএস) ও অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (এবিএস)।

বিশ্বখ্যাত হোন্ডা সিবি হর্নেট সিরিজ ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে বাংলাদেশের বাজারজাত করার সাথে সাথে দারুণ জনপ্রিয়তা পায়। ফলে ২০১৯ সালের ডিসেম্বরের মধ্যে বিক্রি হয় ২৪ হাজার মোটরসাইকেল।

নতুন সিবি হরনেট ১৬০আর সিবিএস এবং এবিএস মডেল দুটি আসলে উন্নত কর্মক্ষমতা, দৃষ্টিনন্দন স্টাইল, স্বাচ্ছন্দ্য ও উপযোগীতার সম্পূর্ণ প্যাকেজ।

শক্তিশালী পারফরম্যান্স: উন্নত হোন্ডা ইকো টেকনোলজি (এইচইটি) বিএস-আইভি পরিশুদ্ধ ইঞ্জিন যা ১৫.১ পিএস @ ৮৫০০ আরপিএম এবং টর্কে ১৪.৫ এনএম @ ৬৫০০ আরপিএম শক্তি উৎপাদন করে ৫৮ কেএমপিএল-এর দারুণ মাইলেজ দিতে সক্ষম।

দৃষ্টনিন্দন স্টাইল: নতুন ও আকর্ষণীয় গ্রাফিক নকশা ও নীল ব্যাকলাইটের সঙ্গে আরো আছে সম্পূর্ণ ডিজিটাল মিটার, নতুন হাই-লো বিম সুইচ, দৃষ্টিনন্দন ফ্রন্ট ভাইজর, অধিক ধারণক্ষতাসম্পন্ন ট্যাঙ্ক, এক্স-আকৃতির এলইডি টেল লাইট আর আকর্ষণীয় টপ ব্রিজ।

স্বাচ্ছন্দ্য: মনো-সাসপেনশন, ২৭৬ মিমি পেটাল ডিস্ক ব্রেকের সাথে আছে কম্বি ব্রেক সিস্টেম (সিবিএস) বা অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (এবিএস), হ্যাজার্ড লাইট এবং উন্নতমানের সুইচ।

নতুন সিবি হর্নেট ১৬০আর দেশজুড়ে সব হোন্ডা এক্সক্লুসিভ অথোরাইজড ডিলার্স শোরুমে পাওয়া যাচ্ছে। সিবি হরনেট ১৬০আর সিবিএস-এর খুচরা মূল্য ১,৮৯,০০০ টাকা এবং সিবি হরনেট ১৬০আর এবিএস-এর খুচরা মূল্য ২,৫৫,০০০ টাকা।

স্ট্রাইকিং গ্রিন, স্পোর্টস রেড, অ্যাথলেটিক ব্লু মেটালিক ও মার্স অরেঞ্জ- এই ৪টি আকর্ষণীয় রঙে পাওয়া নতুন সিবি হর্নেট ১৬০আর।


ঢাকা, মঙ্গলবার, জানুয়ারী ২১, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭৯৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন