সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৫ই ফাল্গুন ১৪২৬ | ২৭ ফেব্রুয়ারি ২০২০

কত আয় করল স্ট্রিট ড্যান্সার থ্রিডি ও পাঙ্গা

শনিবার, জানুয়ারী ২৫, ২০২০

1579855715_ponga.jpg
বিডিলাইভ ডেস্ক :

গতকাল শুক্রবার বলিউডে মুক্তি পেয়েছে দুই সিনেমা স্ট্রিট ড্যান্সার থ্রিডি ও পাঙ্গা। প্রথমদিনের আয়ের হিসাবে স্ট্রিট ড্যান্সার থ্রিডি সিনেমা থেকে পিছিয়ে রয়েছে পাঙ্গা।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ জানিয়েছেন, শুক্রবার শুধু ভারতে ১০.২৬ কোটি রুপি আয় করেছে স্ট্রিট ড্যান্সার থ্রিডি। আর পাঙ্গা সিনেমা আয় করেছে ২.৭০ কোটি রুপি।

নাচ নির্ভর সিনেমা স্ট্রিট ড্যান্সার থ্রিডি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন প্রভুদেবা, বরুণ ধাওয়ান, শ্রদ্ধা কাপুর, নোরা ফাতেহি।

এছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পুণিত পাঠক, রাঘব জুয়াল, অপরশক্তি খুরানা, শক্তি মোহন, সোনম বাজওয়া প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন রেমো ডিসুজা। ভারতে ৩ হাজার ৭০০ এবং ভারতের বাইরে ৬৭০ পর্দায় মুক্তি পেয়েছে স্ট্রিট ড্যান্সার থ্রিডি।

অন্যদিকে একজন কাবাডি খেলোয়াড়ের জীবন নিয়ে নির্মিত সিনেমা পাঙ্গা। কঙ্গনা রাণৌত অভিনীত এই সিনেমা পরিচালনা করেছেন অশ্বিনি আয়ার তিওয়ারি। এ সিনেমায় আরো অভিনয় করেছেন জাসসি গিল, রিচা চাড্ডা, নিনা গুপ্তা প্রমুখ। পাঙ্গা ভারতে ১ হাজার ৪৪০ এবং ভারতের বাইরে ৪৫০ পর্দায় মুক্তি পেয়েছে।


ঢাকা, শনিবার, জানুয়ারী ২৫, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন