সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৬ই আশ্বিন ১৪২৭ | ০১ অক্টোবর ২০২০

চাঁপাইনবাবগঞ্জে প্রবীণ সমাবেশ

শনিবার, জানুয়ারী ২৫, ২০২০

probin.jpg
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটী ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রি কলেজ মিলনায়তনে প্রবীণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৫’জানুয়ারী) সকালে বেসরকারী উন্নয়ন সংগঠন প্রয়াস’র আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন-পিকেএসএফ চেয়ারম্যান ড.কাজী খলীকুজ্জামান।

প্রয়াস নির্বাহী পরিচালক হাসিব হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পিকেএসএফ উপ-ব্যবস্থাপনা পরিচালক ড.জসীম উদ্দীন ও ইউপি চেয়ারম্যান মহসিন আলী। এসময় ড.কাজী খলীকুজ্জামানের স্ত্রী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. জাহেদা আহমদ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন সফল করতে মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে পিকেএসএফ’র সহযোগিতায় ও প্রয়াসের বাস্তবায়নে ‘সমৃদ্ধি’ ও প্রবীণ কর্মসূচীর আওতায় প্রবীণ সমাবেশ, প্রবীনদের মাঝে কম্বল, লাঠি, হুইলচেয়ার,পরিপোষক ভাতা বিতরণ, স্বাস্থ্য কর্মসূচীর আওতায় বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প, শিক্ষা সহায়তা কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ, পিঠা উৎসব, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ,শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তান সম্মাননা পুরস্কার বিতরণ,সমৃদ্ধি কর্মসূচীর শিক্ষক ও স্বাস্থ্য কর্মকর্মাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


ঢাকা, শনিবার, জানুয়ারী ২৫, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩৩৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন