সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৬ই আশ্বিন ১৪২৭ | ০১ অক্টোবর ২০২০

সমালোচনার জবাবে পরিনীতি-যার যা ইচ্ছা বলুক

রবিবার, জানুয়ারী ২৬, ২০২০

8.jpg
বিডিলাইভ রিপোর্ট :

বলিউড তারকা পরিনীতি চোপড়া ব্যাডমিন্টন তরকা সাইনা নেহওয়ালের বায়োপিক নিয়ে ব্যস্ততার ফাঁকে ছুটি কাটাতে গেলেন মালদ্বীপে। সেখানে গিয়ে গত বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছুটি উপভোগের নানা ছবি শেয়ার করেছেন।

ছবিতে দেখা যাচ্ছে যে, বেশিরভাগ সময়েই মালদ্বীপের সমুদ্রে গভীর নীল জলে গা ডুবিয়ে থাকছেন তিনি। একটি কালো সাঁতারের পোশাক ও একটি কালো সানগ্লাস পরে নিজের সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ৩১ বছর বয়সী এই অভিনেত্রী। অভিনেত্রী মালদ্বীপে ছুটি কাটানোর আরো বেশ কয়েকটি ছবিও শেয়ার করেছেন। এক জায়গায় তিনি লিখেছেন, ‘আমাকে একটু সমুদ্র দিন এবং আমি তাতেই খুশি। মালদ্বীপ প্রায় আমার দ্বিতীয় বাড়ি হয়ে উঠেছে ও জলে ডুবে থেকেই যেন আমি খুশিতে পরিপূর্ণ হয়ে উঠছি।’

পরিনীতির এই ছবি নিয়ে অনেকেই আবার সমালোচনা করেছেন। পরিনীতি এই প্রসঙ্গে বলেন, ‘সমালোচনা এখন প্রতিদিনের স্বভাবের মতো হয়ে গেছে। যার যা ইচ্ছা বলুক। ঘোরাঘুরি আমার নেশা। আমি কীভাবে ঘুরবো সেটি আমার ব্যাপার।’পরিনীতি চোপড়ার হাতে এখন সাইনা নেহওয়ালের বায়োপিক, সন্দীপ অর পিঙ্কি ফারার, নেটফ্লিক্সের দ্য গার্ল অন দ্য ট্রেন অ্যান্ড ভূজ:দ্য প্রাইড অফ ইন্ডিয়ার মতো বেশ কয়েকটি ছবি রয়েছে।


ঢাকা, রবিবার, জানুয়ারী ২৬, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন