সর্বশেষ
শুক্রবার ২৭শে চৈত্র ১৪২৬ | ১০ এপ্রিল ২০২০

স্ত্রীকে সঙ্গে নিয়ে অভিনয়ে যুবরাজের

বুধবার, ফেব্রুয়ারী ১৯, ২০২০

8.jpg
বিডিলাইভ ডেস্ক :

আন্তর্জাতিক ক্রিকেট থেকে আগেই অবসর নিয়েছেন তিনি। আইপিএলেও এখন আর খেলেন না। টি-টেনের মতো ক্রিকেট লিগে শুধু খেলতে দেখা যায় তাকে। এবার ভারতের একসময়ের হার্ড হিটার ব্যাটসম্যান যুবরাজ সিংহকে এখন নতুন এক ভূমিকায় দেখতে পাওয়া যাবে। অভিনয়ে নামছেন যুবরাজ। তবে সিনেমায় নয়। যুবরাজকে দেখা যাবে নতুন এক ওয়েব সিরিজে।

শুধু যুবরাজই নন, ওই ওয়েব সিরিজে অভিনয় করবেন তার স্ত্রী হেজল কিচও। তবে এই সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করবেন যুবরাজের ভাই জ়োরাভার। মঙ্গলবার গুয়াহাটিতে প্রযোজক সংস্থার তরফে এ কথা জানিয়েছেন নীতা শর্মা। সাংবাদিক বৈঠকে তিনি বলেছেন, ‘যুবরাজ এবং তার ভাই জোরাভারকে নিয়ে এই ওয়েব সিরিজ করতে পেরে আমরা সম্মানিত। এ ছাড়া আমাদের লক্ষ্য হল, অসমের উঠতি প্রতিভাদের তুলে ধরা।’

এই সাংবাদিক বৈঠকে ছিলেন যুবরাজের মা শবনমও। তিনি বলেন, ‘সবাই এবার আসল যুবরাজ এবং জোরাভারকে দেখবে। এই ওয়েব সিরিজে কেন্দ্রীয় চরিত্র তৈরি হয়েছে জোরাভারকে ঘিরে। মা হিসেবে আমার দুই ছেলে এবং পুত্রবধূকে নিয়ে আমি ভীষণ গর্বিত’।

যুবরাজের বাবা যোগরাজ সিংহও এক সময় অভিনয় জগতের পরিচিত নাম ছিলেন। এই ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত আছেন বলিউডের অনেকেই। অক্ষয় কুমারের আসন্ন সিনেমা ‘বচ্চন পাণ্ডে’র চিত্রনাট্য লিখেছেন যিনি, সেই বিপিন উনিয়ালও যুক্ত আছেন এই প্রকল্পের সঙ্গে।


ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ১৯, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৪৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন