সর্বশেষ
রবিবার ১৫ই চৈত্র ১৪২৬ | ২৯ মার্চ ২০২০

Xiaomi নিয়ে এল নতুন ইলেকট্রিক টুথব্রাশ

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২০, ২০২০

too.jpg
বিডিলাইভ ডেস্ক :

চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান শাওমি এবার নিয়ে এসেছে নতুন একটি ইলেকট্রিক টুথব্রাশ। বৃহস্পতিবার লঞ্চ হয়েছে Mi Electric Toothbrush T300। 2018 সালে গোটা বিশ্বের বিভিন্ন দেশে প্রথম এই ইলেকট্রিক টুথব্রাশ নিয়ে এসেছিল চীনের কোম্পানিটি। কোম্পানির দাবি সাধারণ টুথব্রাশের থেকে নতুন ইলেকট্রিক টুথব্রাশে দশ গুণ ভালো দাঁত পরিষ্কার হবে। নতুন এই টুথব্রাশের ভিতরে একটি ইলেকট্রিক মোটর রয়েছে। প্রতি মিনিটে 31,000 বার কাঁপতে পারে এই মোটরসাইকেল। এছাড়াও এই নতুন টুথব্রাশে ব্যাকটেরিয়া দূরে রাখার জন্য বিশেষ ব্রিস্টাল ব্যবহার হয়েছে।

Mi Electric Toothbrush T300 -এর দাম:

Mi.com থেকে 1,299 টাকা দামে পাওয়া যাচ্ছে Mi Electric Toothbrush T300। 10 মার্চ এই ডিভাইস শিপিং শুরু হবে। এর পরে 1,599 টাকা দামে বিক্রি হবে এই ইলেকট্রিক টুথব্রাশ। যদিও এই ইলেকট্রিক টুথব্রাশের ব্রাশ হেড কিনতে কত খরচ হবে জানায়নি বেজিংয়ের কোম্পানিটি।

Mi Electric Toothbrush T300 ফিচার:

Mi Electric Toothbrush T300 -তে ডুয়াল-প্রো ব্রাশ মোড ও অটো টাইমার থাকছে। স্ট্যান্ডার্ড ও জেন্টল মোডে দাঁত ব্রাশ করা যাবে। অটো টাইমার মোডে প্রতি 30 সেকেন্ড অন্তর অন্যদিকে ব্রাশ করার কথা মনে করাতে টুথব্রাশ বন্ধ হয়ে যাবে।

এই টুথব্রাশে রয়েছে ম্যাগনেটিক লেভিটেশন সনিক মোটর। USB Type-C দিয়ে এই টুথব্রাশ চার্জ করা যাবে। যে কোন 5V চার্জার অথবা পাওয়ার-ব্যাঙ্ক ব্যবহার করে এই টুথব্রাশ চার্জ হবে। ব্যাটারির অবস্থা বোঝাতে রয়েছে একাধিক এলইডি। কোম্পানির দাবি এক চার্জে 25 দিন ব্যবহার করা যাবে Mi Electric Toothbrush T300।

 


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২০, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৪৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন