সর্বশেষ
শুক্রবার ২২শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৫ জুন ২০২০

আইডিএলসি ও ইউনাইটেড ফাইন্যান্সের ডিভিডেন্ড ঘোষণা

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২০, ২০২০

div.jpg
বিডিলাইভ রিপোর্ট :

পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি আইডিএলসি ও ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত অর্থবছরে আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে  ডিভিডেন্ড ঘোষণা করেছে।

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড ৩৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।সমাপ্ত বছরে আইডিএলসির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৪.৫১ টাকা। আগের বছরের একই সময় কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় ছিল ৫.৭৬ টাকা।একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৩৭.১৮ টাকা। যা আগের বছরের একই সময় ছিল ৩৬.১৭ টাকা।রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১২ মার্চ।কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ৩০ এপ্রিল অনুষ্ঠিত হবে।

 ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।সমাপ্ত বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১৩ টাকা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৬.৯৮ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর অর্থ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.৫৫ টাকা।রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১২ মার্চ।কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ২৩ এপ্রিল অনুষ্ঠিত হবে। 

কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২০, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২১১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন