সর্বশেষ
মঙ্গলবার ১৭ই চৈত্র ১৪২৬ | ৩১ মার্চ ২০২০

নিহতদের পরিবারকে কোটি রুপি সাহায্যের ঘোষণা কমল হাসানের

শুক্রবার, ফেব্রুয়ারী ২১, ২০২০

k.jpg
বিডিলাইভ ডেস্ক :

দক্ষিন ভারতীয় ছবির জনপ্রিয় নায়ক কমল হাসানের ছবির শুটিংয়ে দুর্ঘটনায় মৃত তিন জনের পরিবারকে এক কোটি রুপি করে আর্থিক সাহায্য দেবার কথা ঘোষণা করেছেন অভিনেতা।

গোটা ঘটনায় গভীর শোক প্রকাশ করে কমল হাসান টুইটারে লিখেছেন, জীবনে অনেক দুর্ঘটনার সম্মুখীন হতে হয়েছে। কিন্তু আজকের ঘটনা সব কিছুকে ছাপিয়ে গেছে। তিনজন সহকর্মীকে হারালাম। তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

তিনি আরো জানিয়েছেন, আগামী দিনে যাতে এই ধরণের ঘটনার পুনরাবৃত্তি না হয় সেজন্য খেয়াল রাখা হবে। দুর্ঘটনার সময় অভিনেতা কমল হাসান স্পটেই ছিলেন। চেন্নাইয়ের ইভিপি ফিল্ম সিটিতে ‘ইন্ডিয়ান-২’ ছবির শুটিং চলাকালীন লাইট সেট আপ ভেঙে বুধবার রাতে মৃত্যু হয়েছে ৩ জনের। নিহতদের মধ্যে দুজন সহকারী পরিচালক এবং একজন পরিচালকের ব্যাক্তিগত সহকারী।

অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন অভিনেতা কমল হাসান এবং ছবির পরিচালক শঙ্কর। তবে গুরুতর জখম হয়েছেন ১০জন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, বুধবার রাতে আচমকাই একটি ক্রেনের ওপর লাইট সেট আপ করতে গিয়ে সেটি ভেঙ্গে পড়ে। চেন্নাইয়ে অভিনেতা কমল হাসান এবং রাকুল প্রীত অভিনীত ছবি ‘ইন্ডিয়ান ২’ ছবির শুটিংয়ে সেট তৈরির সময় দুর্ঘটনাটি ঘটেছে। ২০২১ নাগাদ মুক্তি পাওয়ার কথা রয়েছে ওই ছবির।


ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ২১, ২০২০ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৪৭৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন