সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৯শে চৈত্র ১৪২৬ | ০২ এপ্রিল ২০২০

চুয়াডাঙ্গায় চার লক্ষ চব্বিশ হাজার ভারতীয় মাদকদ্রব্যসহ মোটরসাইকেল জব্দ

শুক্রবার, ফেব্রুয়ারী ২১, ২০২০

chu.jpg
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬বিজিবি) পৃথক ৫টি স্থানে অভিযান চালিয়ে ভারতীয় মাদক দ্রব্যসহ মোটরসাইকেল জব্দ করেছে বিজিবি। গতকাল বৃস্পতিবার দুপুর থেকে শুক্রবার দুপুর পর্যন্ত পৃথক ৫টি স্থানে অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করে চুয়াডাঙ্গার বিজিবি’র সদস্যরা।

চুয়াডাঙ্গা ৬ বিজিবি’র পিএসসি পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান জানান, চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার অন্তর্গত ছয়ঘড়িয়া গ্রামের ছয়ঘড়িয়া মাঠ নামক স্থান থেকে ২ কেজি ভারতীয় গাঁজা জব্দ করে দর্শনার বিজিবি’র সদস্যরা।

অপর এক অভিযানে ,চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬বিজিবি) এর মুন্সিপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার মোঃ রকিব হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার অন্তর্গত মুন্সিপুর গ্রামের মুন্সিপুর মাঠ নামক স্থান থেকে ১৭৪ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করে।

অন্য আরেক অভিযানে,সুলতানপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার মোঃ শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার অন্তর্গত ঝাঝাডাঙ্গা গ্রামের ঝাঝাডাঙ্গা মাঠ নামক স্থান থেকে ৪৫ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করে ।

পৃথক আরেক অভিযানে, মুন্সিপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার মোঃ রকিব খান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার অন্তর্গত মুন্সিপুর গ্রামের মুন্সিপুর মাঠ নামক স্থান থেকে ২০০ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করে ।

অন্য আরেক অভিযানে,মুন্সিপুর বিওপির বিশেষ টহল কমান্ডার নায়েক মোঃ রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার অন্তর্গত মুন্সিপুর গ্রামের মুন্সিপুর মাছপাড়া নামক স্থান থেকে ১টি সুজুকি মোটর সাইকেল আটক করে বিজিবি।


ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ২১, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৪০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন