সর্বশেষ
মঙ্গলবার ২৪শে চৈত্র ১৪২৬ | ০৭ এপ্রিল ২০২০

ক্যারিয়ারের তৃতীয় সিনেমাতেই ব্যর্থতার স্বাদ পেলেন সারা

শুক্রবার, ফেব্রুয়ারী ২১, ২০২০

image-107993-1581927264.jpg
বিডিলাইভ ডেস্ক :

অভিনেতা সাইফ আলী খানের কন্যা সারা আলী। অল্প সময়েই ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। তবে ক্যারিয়ারের তৃতীয় সিনেমাতেই ব্যর্থতার স্বাদ পেলেন সারা।

সম্প্রতি মুক্তি পেয়েছে তার লাভ আজ কাল সিনেমা। ইমতিয়াজ আলী পরিচালিত এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করেছেন সারা। বিশ্লেষকদের মতে, বক্স অফিসে ব্যর্থ লাভ আজ কাল। দর্শকদের কাছেও খুব বেশি সাড়া পায়নি সিনেমাটি।

যদিও মুক্তির পর এই সিনেমার বক্স অফিসে শুরুটা ভালোই হয়। প্রথম দিন আয় করে ১২.৪০ কোটি রুপি। তবে দ্বিতীয় দিন থেকেই আয় কমতে থাকে। এখন পর্যন্ত ভারতে এই সিনেমার আয় ৪২.২০ কোটি রুপি। সেমি হিট তকমা পেতে হলেও এই সিনেমার আয় ৫০-৭৫ কোটি রুপির মধ্যে হতে হবে।

কিন্তু ভারতের রাজধানী দিল্লির একটি মাল্টিপ্লেক্সের সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্র ডেকান ক্রনিক্যালে জানান, সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমার প্রথম দিন থেকে দ্বিতীয় দিনের আয় এতটা পতন হয়নি। লাভ আজ কাল এক সপ্তাহের বেশি টিকতে পারবে না।

২০১৮ সালে কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সারা। বক্স অফিসে বেশ ভালো সাড়া ফেলে এটি। ৪০ কোটি বাজেটের এই সিনেমা বিশ্বব্যাপী ১০০ কোটি রুপির উপরে আয় করে। একই বছর মুক্তি পায় এ অভিনেত্রীর দ্বিতীয় সিনেমা সিম্বা। এতে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেন সারা। রোহিত শেঠি পরিচালিত এই সিনেমা বক্স অফিসে বাজিমাত করে। সেই বছর সবচেয়ে বেশি আয় করা সিনেমাগুলোর একটি ছিল সিম্বা।


ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ২১, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১৩৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন