সর্বশেষ
সোমবার ২৩শে চৈত্র ১৪২৬ | ০৬ এপ্রিল ২০২০

রাজস্থানে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ২৫

বুধবার, ফেব্রুয়ারী ২৬, ২০২০

raa.jpeg
বিডিলাইভ ডেস্ক :

বুধবার সকালে রাজস্থানের বুন্দি জেলায় কোটা-দউসা হাইওয়ের কাছে সেতু পারাপারের সময় নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায় বরযাত্রীবোঝাই একটি বিয়েবাড়ির বাস। মর্মান্তিক এই দুর্ঘটনায় অন্তত ২৫জনের মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট।

তিনি বলেন, “এমন মর্মান্তিক ঘটনার খবর শুনে আমি গভীরভাবে শোকাহত। বুন্দির দুর্ঘটনায় যাঁরা প্রাণ হারিয়েছেন তাঁদের সকলের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

পুলিশ জানিয়েছে, বুধবার সকালে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে রাজস্থানের বুন্দি জেলায় কোটা-দৌসা হাইওয়েতে। জানা গিয়েছে, বিয়েবাড়ির উদ্দেশে যাত্রা করা ওই বাসে ২৮ জন যাত্রী ছিলেন। বাসটি কোটা থেকে ভোরবেলা রওনা হয়ে সাওয়াই মাধোপুরের দিকে যাচ্ছিল। তখনই চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাসটি পাপড়ি গ্রামের কাছে একটি সেতু থেকে নদীতে পড়ে যায়। লেখারি থানার সাব ইন্সপেক্টর রাজেন্দ্র কুমার সংবাদ সংস্থা পিটিআইকে একথা জানিয়েছেন।

জানা গিয়েছে, সেতুটির দু’পাশে রেলিং বা দেওয়াল না থাকায় বাসটি সোজাসুজি নদীতে পড়ে যায়। ঘটনাস্থলেই ১৩ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে আরও ১১ জনের মৃত্যু হয়। গুরুতর জখম আরও পাঁচজন। মৃতদের মধ্যে ১০ জন পুরুষ, ১১ জন মহিলা ও তিনটি শিশু রয়েছে। আহতদের লেখারি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে গুরুতর আহত কয়েকজনকে কোটায় সরকারি হাসপাতালে পাঠানো হয়। আহতদের স্থানীয় জনতার সাহায্যে পুলিশ উদ্ধার করে।


ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ২৬, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২১৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন