সর্বশেষ
শনিবার ২১শে চৈত্র ১৪২৬ | ০৪ এপ্রিল ২০২০

প্রধানমন্ত্রীকে চীনা প্রেসিডেন্টের ধন্যবাদ

বুধবার, ফেব্রুয়ারী ২৬, ২০২০

vv.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের সময় চীনের পাশে থাকায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং। আজ বুধবার এক চিঠিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই ধন্যবাদ জানান চীনের প্রেসিডেন্ট শি জিনপিং।প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইংয়ের একটি বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানানো হয়।

চিঠিতে শি জিনপিং বলেছেন, ‘করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সময়ে বাংলাদেশ চীনের পাশে থাকায় চীন সরকার এবং চীনা জনগণের পক্ষে, আমি সরকার কর্তৃক বন্ধুত্বপূর্ণ অনুভূতির প্রতি আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই এবং বাংলাদেশের জনগণ চীনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে, যা আপনার চিঠিতে যথাযথভাবে প্রতিফলিত হয়েছে, তার জন্য আমরা আপনাকে (প্রধানমন্ত্রীকে) আন্তরিক ধন্যবাদ জানায়। সমগ্র জাতির প্রচেষ্টা এবং বন্ধু দেশগুলোর সহযোগিতায় আমরা করোনাভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণ ব্যবস্থা গ্রহণ করতে পেরেছি। আপনাদের সাহায্যের এই প্রচেষ্টাটির জন্য আন্তরিক ধন্যবাদ।

উল্লেখ্য,গত ১৬ ফেব্রুয়ারি করোনাভাইরাসে বিপর্যস্ত চীনের জন্য মাস্ক, গাউন, ক্যাপ, হ্যান্ড গ্লোভ ও স্যানিটাইজারসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পাঠিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনাভাইরাসের সংক্রমণে প্রাণহানির ঘটনায় শোক ও সমবেদনা জানিয়ে চীনের প্রেসিডেন্ট শি জিনপিংকে চিঠি দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 


ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ২৬, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৮৩৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন