সর্বশেষ
শনিবার ২১শে চৈত্র ১৪২৬ | ০৪ এপ্রিল ২০২০

বিয়ে করছেন অভিনেত্রী রিচা চাড্ডা,পাত্র আলী ফজল

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২০

866385-richachadda-alifazal-marriage.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের অন্য ধারার অভিনেত্রী রিচা চাড্ডা। পাত্র অভিনেতা-মডেল আলী ফজল। শোনা যাচ্ছে, বলিউডের এই তারকা জুটি মালদ্বীপের সমুদ্র সৈকতে অথবা বিলাসবহুল কোনও জাহাজে সাতপাকে বাঁধা পড়বেন।

তবে অন্য একটি খবর বলছে, ১৫ এপ্রিল বিয়ে করবেন রিচা, ১৮ এপ্রিল লক্ষ্ণৌতে রিসেপশন হবে। তারপর ২০ তারিখ মুম্বাইতে গ্র্যান্ড রিসেপশন। আলী ফজল এবং রিচা চাড্ডার বিয়ের আসর কোথায় বসবে, তা নিয়ে ভারতীয় গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলেও এ বিষয়ে দুই তারকার পক্ষ থেকে কোনও বার্তা পাওয়া যায়নি।

সম্প্রতি অভিনেত্রী রিচার এক পোস্ট ঘিরে জল্পনা আরও বেড়ে গেছে। রিচার একটি ছবিতে কমেন্ট করেন হলিউড অভিনেত্রী ফ্রিডা পিন্টো। সেই মন্তব্যের উত্তরে এপ্রিল মাসে ফ্রিডা পিন্টোকে মুম্বাইতে আসার আমন্ত্রণ জানান রিচা চাড্ডা।

মাসান, গ্যাংস অব ওয়াসেপুর, ফুকরে রিটার্নস, রামলীলা, সরবজিত-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন রিচা।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফুকরে’ ছবিতে আলী ফজল ও রিচাকে প্রথমবার একসঙ্গে দেখা যায়। ছবির শুটিং চলাকালীন তাদের মধ্যে বন্ধুত্ব গাঢ় হয়। ৭৪তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ভিক্টোরিয়া ও আব্দুল ছবির প্রিমিয়ারে প্রথম দু’জনকে একসঙ্গে দেখা যায়। তারপর আর কারও বুঝতে বাকি থাকেনি! সেই প্রেমেরই পরিণতি এবার পরিণয়ের পথে।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২১৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন