সর্বশেষ
শনিবার ২১শে চৈত্র ১৪২৬ | ০৪ এপ্রিল ২০২০

'শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২' সিনেমার ফাস্টলুক প্রকাশ

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২০

156.jpg
বিডিলাইভ ডেস্ক :

জনপ্রিয় দুই চিত্রতারকা বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস জুটির প্রথম চলচ্চিত্র 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২'। শিগগিরই আনুষ্ঠানিকভাবে মুক্তির তারিখ ঘোষণা করা হবে বলে জানান সিনেমাটির প্রযোজক সৈয়দ আশিক রহমান।

আজ বৃহস্পতিবার দুপুরে প্রকাশিত হয়েছে সিনেমাটির ফাস্টলুক। ফাস্টলুক পোস্টারে বাপ্পী-অপুকে ফেস্টিভ্যাল মুডে দেখা গেছে। আপাত দৃষ্টিতে ধারণা করা হচ্ছে, সিনেমায় দুই তারকার ভরপুর রসায়ন পাবেন দর্শক।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমার মধ্যে দিয়ে বিরতি ভেঙে আবারও বড় পর্দার দর্শকের মন মাতাতে আসছেন ঢাকার সিনেমার কুইন খ্যাত অপু বিশ্বাস।

পরিচালক দেবাশীষ বিশ্বাসও ঠিক তেমন ধারণাই দিলেন। তার মতে, তারকা বহুল সিনেমাটি রোমান্টিক ও কমেডি ঘরানার। দর্শক বাপ্পী-অপুকে নতুনভাবে খুঁজে পাবেন শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ সিনেমায়। এতে বাপ্পীর চরিত্রের নাম আবির আর অপুর ঈশানা।

বাপ্পী ও অপু ছাড়া আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠশিল্পী দিয়েছেন কুমার শানু, উদিত নারায়ণ, সাধনা সারগম, আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২০ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২১৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন