সর্বশেষ
বুধবার ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৭ মে ২০২০

আসছে রিয়েলমির দুই স্মার্টফোন

বৃহস্পতিবার, মার্চ ৫, ২০২০

re.jpg
বিডিলাইভ ডেস্ক :

‘ডেয়ার টু লিপ’ স্লোগানে বাংলাদেশের স্মার্টফোনের বাজারে ইতোমধ্যেই প্রবেশ করেছে রিয়েলমি। তরুণ গ্রাহকদের দৈনন্দিন চাহিদার সব রকম সুবিধার কথা চিন্তা করে চলতি মাসেই প্রতিষ্ঠানটি দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে আনছে দুটি নতুন স্মার্টফোন রিয়েলমি ৫আই এবং রিয়েলমি সি২।

‘কোয়াড ক্যামেরা ব্যাটারি কিং’ হিসেবে পরিচিতি রিয়েলমির ৫আই ডিভাইসটি আনতে যাচ্ছে রিয়েলমি। এ সিরিজের নতুন মডেল ৫আই-এর ক্যামেরা, ব্যাটারি, পারফরমেন্স এবং ডিজাইনসহ প্রতিটি ক্ষেত্রেই এনেছে আরো উন্নত ইউজার এক্সপেরিয়েন্স।

সারাদিনের ব্যবহার ও ৩০ দিনের স্ট্যান্ডবাই সুবিধার জন্য সংযোজন করা হয়েছে বিশাল ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। পাশাপাশি, শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৬৫ দিবে চমৎকার পারফরমেন্স। অনন্য ইমেজিং দক্ষতাসম্পন্ন কোয়াড ক্যামেরা দিয়ে তোলা যাবে চমৎকার সব ছবি। অনবদ্য ‘সানরাইজ ডিজাইনের’ একদমই হালকা ফোনটি পাওয়া যাবে অ্যাকুয়া ব্লু এবং ফরেস্ট গ্রিন রঙে।

এ ফোনটির পাশাপাশি রিয়েলমি বাংলাদেশের বাজারে নিয়ে আসছে চোখ ধাঁধানো ডিজাইনের একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন রিয়েলমি সি২। বিশ্বব্যাপী ক্রেতাদের অন্যতম পছন্দের এই ফোনটিও বাংলাদেশে আনছে রিয়েলমি। ডিউড্রপ ও ডায়মন্ড-কাট ফোনটি পাওয়া যাবে ডায়মন্ড ব্লু এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে। এন্ট্রি লেভেল এই স্মার্টফোনটিতে রয়েছে শক্তিশালী ১২ ন্যানোমিটারের হেলিও পি২২ চিপসেট, ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, ২ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ।


ঢাকা, বৃহস্পতিবার, মার্চ ৫, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৪০৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন