সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

করোনা থেকে মুক্তি পেতে কোরআন খতম দিলেন পপি

বুধবার, মার্চ ২৫, ২০২০

po.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনা ভাইরাসে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা। সরকারের পাশাপাশি বিভিন্ন পেশার মানুষেরা এই ভাইরাস থেকে সবাইকে সচেতন করছেন। সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন অনেকেই।

নাটক ও সিনেমার তারকারা নানা ভাবে সচেতন করার চেষ্টা করে যাচ্ছেন মানুষকে। যে যার স্থান থেকেই এই মহামারি থেকে মুক্তির জন্য প্রার্থনাও করছেন সৃষ্টিকর্তার কাছে। তেমনি করোনা থেকে মুক্তির জন্য গ্রামের বাড়ি খুলনায় মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় কোরআন খতম দিয়েছেন চিত্রনায়িকা পপি। পাশাপাশি নিজের এলাকায় মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন পপি।

ফেসবুক স্ট্যাটাসে পপি বলেন, দেশ ও জাতির কঠিন বিপর্যয়ের সময় কিছু মানুষকে সচেতন করা ও শ্রমজীবী মানুষদের ক্ষুদ্র সাহায্যের চেষ্টা এবং বাংলাদেশসহ সারা পৃথিবীকে এই মহামারী থেকে রক্ষা করার জন্য কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন। এই ক্ষুদ্র চেষ্টা চলমান থাকবে ইনশাআল্লাহ। সবাই নামাজ পড়ে সবার জন্য দোয়া করি। আল্লাহ আমাদের সকলকে হেফাজত করুক।

পপি বলেন, ‘আমার পক্ষে যতটুকু করা সম্ভব চেষ্টা করে যাচ্ছি। নিজে সতর্ক থাকছি ও মানুষকে সতর্ক করছি। ঢাকা শহরে করোনাভাইরাস নিয়ে মানুষ জানার সুযোগ বেশি পেলেও গ্রামের মানুষ কিন্তু এখনো তেমন জানে না করোনাভাইরাসের ভয়াবহতা ও মুক্তির উপায়। আমি সচেতন করার চেষ্টা করছি।’

পপি আরো বলেন, ‘দয়া করে সবাই বাসায় থাকুন। কেউ বাসা থেকে বের হবেন না। নিজে সচেতন থাকুন, অন্য সবাইকেও সচেতন থাকতে বলুন।’


ঢাকা, বুধবার, মার্চ ২৫, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৮৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন