সর্বশেষ
রবিবার ১২ই আশ্বিন ১৪২৭ | ২৭ সেপ্টেম্বর ২০২০

৯ দিন পর সন্তানদের কাছে শাওন

বৃহস্পতিবার, মার্চ ২৬, ২০২০

saa_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

গত ১৬ মার্চ যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফেরেন অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন। ১৬ মার্চ দেশে ফিরেই আক্রান্ত না হলেও ধানমন্ডির নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন শাওন। করোনা ভাইরাসের কারণে সরকারের নির্দেশনা অনুযায়ী হোম কোয়ারেন্টাইনে ছিলেন তিনি।

অবশেষে দীর্ঘ ৯ দিন কোয়ারেন্টাইন পর্ব শেষ করেছেন তিনি। কাছে টেনেছেন দুই পুত্র ও পরিবারের অন্যান্য সদস্যদের। দুই ছেলে কাছে আসার একটি ভিডিও শেয়ার করেছেন শাওন নিজের ফেসবুকে। এতে দেখা যায় ছেলেরা বাসায় ফিরেই মাকে জড়িয়ে ধরে আবেগি হয়ে পড়ে। মাও তাদের স্নেহ দিয়ে ভরিয়ে দেন।

ভিডিওটি শেয়ার দিয়ে শাওন ক্যাপশনে লিখেছেন, 'অবশেষে উনারা বাড়ি ফিরলেন।'

১৬ মার্চ থেকে ২৫ মার্চ মোট ৯ দিন কোয়ারেন্টাইনে ছিলেন শাওন। তার শরীরে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কোনো লক্ষণ দেখা যায়নি বলে জানান তিনি।

কোয়ারেন্টাইনে প্রসঙ্গে শাওন লেখেন, 'আমি গতকাল (১৬ মার্চ) থেকে আমার ধানমন্ডির বাসায় সবার থেকে আলাদা আছি। আমার মা'র বাড়িতে থাকা পুত্রদের সঙ্গে ঘণ্টায় ঘণ্টায় ভিডিও কলে কথা হচ্ছে। দখিণ হাওয়া’য় আমার বাসার দরজা প্রথমবারের জন্য তালাবন্ধ রাখা হয়েছে। আমি ভালো আছি। জ্বর, কাশি, গা ব্যথা কিছুই নেই’, লিখে সবাইকে আশ্বস্ত করেন তিনি।


ঢাকা, বৃহস্পতিবার, মার্চ ২৬, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৮৫৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন