সর্বশেষ
বুধবার ১৮ই চৈত্র ১৪২৬ | ০১ এপ্রিল ২০২০

প্রিন্স চার্লসের করোনায় আক্রান্ত হওয়ার পেছনে কি কণিকা দায়ী

বৃহস্পতিবার, মার্চ ২৬, ২০২০

kon.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনাভাইরাসে যুক্তরাজ্যের প্রিন্স চার্লস আক্রান্ত হওয়ার পর একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে আগে থেকেই করোনায় আক্রান্ত বলিউড গায়িকা কণিকা কাপুরের সাথে দেখা গেছে চার্লসকে। ছবিটি দিয়ে অনেকেই দাবি করেছেন, প্রিন্স চার্লসের করোনায় আক্রান্ত হওয়ার জন্য দায়ী কণিকা।

জি নিউজের একটি প্রতিবেদনে বলা হয়েছে, কণিকার সঙ্গে প্রিন্স চার্লসের দেখা হয়েছিল ঠিকই কিন্তু সেটা ২০১৫ সালে। ওই সালে প্রিন্স চার্লস একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ব্রিটেনে। ওই অনুষ্ঠানেই কণিকা কাপুরকে আমন্ত্রণ জানান প্রিন্স চার্লস। সেখানেই বলিউডের জনপ্রিয় গায়িকার সঙ্গে দেখা হয় প্রিন্স চার্লসের। প্রিন্স চার্লসের সঙ্গে জমিয়ে আড্ডা দিতেও দেখা যায় কণিকাকে।

প্রসঙ্গত, ভারতের পাশাপাশি লন্ডনে স্থায়ী ঠিকানা রয়েছে কণিকা কাপুরের। ফলে ভারতের পাশাপাশি নিয়মিত লন্ডনে যাতায়াত করেন বলিউডের বেবি ডল গায়িকা।

এদিকে দ্বিতীয় পরীক্ষাতেও তাঁর শরীরে কভিড ১৯ ভাইরাসের উপস্থিতির প্রমাণ মিলেছে। সোমবার দ্বিতীয়বারের জন্য বেবি ডল গায়িকার দেহে করোনাভাইরাস রয়েছে কিনা তা পরীক্ষা করে হাসপাতাল কর্তৃপক্ষ।

লন্ডন থেকে ৯ তারিখ ভারতে ফেরার পর ১১ তারিখ মুম্বই থেকে লখনউ পৌঁছান কনিকা। ১৪-১৬ মার্চ লখনউয়ের একটি পাঁচতারা হোটেলে ছিলেন এই শিল্পী। এই সময়ের মধ্যে কারা কারা কনিকা সংস্পর্শে এসেছে তা খতিয়ে দেখে ১৬০ জনের দীর্ঘ একটি তালিকা তৈরি করেছে লখনউ পুলিশ।


ঢাকা, বৃহস্পতিবার, মার্চ ২৬, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৫৮৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন