সর্বশেষ
সোমবার ২২শে আষাঢ় ১৪২৭ | ০৬ জুলাই ২০২০

করোনা প্রতিরোধে এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন প্রভাস, হৃত্বিক

শুক্রবার, মার্চ ২৭, ২০২০

prr.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনা মোকাবিলায় ইতিমধ্যে সাহায্যের হাত বাড়িয়ে বাড়িয়েছেন রজনীকান্ত, মহেশ বাবু, রাম চরণ, কপিল শর্মা, কমল হাসানের মতো নামীদামী তারকারা। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান পাঠিয়েছেন। এবার করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন ও বাহুবলী তারকা প্রভাস।

জানা গেছে,করোনা মোকাবিলায় তারকাদের মধ্যে সর্ব প্রথম প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা অনুদান দেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। এরপর মহেশ বাবু ১ কোটি, রাম চরণ ৭০ লক্ষ, পবন কল্যাণ ৫০ লক্ষ টাকা করে দেন। মাক্কাল নিধি মাইয়াম দলের প্রতিষ্ঠাতা তথা অভিনেতা কমল হাসানও নিজের বাসভবনকে করোনা চিকিৎসার জন্যে প্রাথমিক হাসপাতালে পরিণত করার প্রস্তাব দিয়েছেন সরকারকে।

হৃত্বিক নিজে টুইট করে জানিয়েছেন, তিনি করোনা মোকাবিলায় BMC (বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন)র পাশে রয়েছেন। BMC-র কর্মী ও কেয়ারটেকারদের সুরক্ষার্থে N95 এবং FFP3 মাস্ক যোগান দেওয়ার দায়িত্ব নিয়েছেন। আরও একটি টুইটে হৃত্বিক লিখেছেন, মহারাষ্ট্র সরকারের পাশে থাকতে পেরে আমি খুশি। যতটা সম্ভব আমি সাহায্যের চেষ্টা করবো। 'নবভারত টাইমস'-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে হৃত্বিক এই ক্ষেত্রে মহারাষ্ট্র সরকারকে ২০ লক্ষ টাকা দিয়েছেন বলে জানা যাচ্ছে।এদিকে করোনা মোকাবিলায় অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে ‘বাহুবলী’ খ্যাত অভিনেতা প্রভাস প্রদান করেছেন মোট ১ কোটি টাকা। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন ৩ কোটি টাকা।


ঢাকা, শুক্রবার, মার্চ ২৭, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৫৫৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন