সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

আসসালামু আলাইকুম, কেমন আছ: বিশ্বকাপজয়ী দলকে স্টনিয়ের

সোমবার, মার্চ ৩০, ২০২০

DKlShCyWsAAF9DF.jpg
বিডিলাইভ রিপোর্ট :

‘আসসালামু আলাইকুম। কেমন আছ?’ এক ভিডিওতে বাংলায় সুর করে এভাবেই বললেন বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের ট্রেনার রিচার্ড স্টনিয়ের। এরপর করোনাভাইরাসের সময়টা বাংলাদেশকে ধৈর্য ধরতে বলেছেন বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের ট্রেনার, ‘বাংলাদেশের যারা আছেন, আশা করি সবাই বাসায় আছেন।

তিনি আরো বলেন, নিরাপদ থাকেন। ভালো থাকেন। আমাদের সবার জন্য এখন আতঙ্ককে ধৈর্য দিয়ে জয় করা উচিত। আমরা এই সময়টা পার করতে পারব। তবে সবাই সবাইকে সাহায্য করতে হবে।’ বাংলাদেশে দুই বছর ধরে কাজ করছেন বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের ট্রেনার রিচার্ড স্টনিয়ের। ইংল্যান্ডের এই ট্রেনার বাংলাটা ভালোই রপ্ত করছেন এই সময়টায়। ইংরেজির ফাঁকে ফাঁকে দু-চারটি বাংলা শব্দ জুড়ে দিতে পারেন বেশ। আজ সামাজিক যোগাযোগমাধ্যমে এসেও ইংরেজির ফাঁকে বাংলা মিশিয়ে বাংলাদেশিদের বার্তা দিয়েছেন।

ভিডিওর শেষে আবার বাংলায় সবাইকে দুষ্টুমির ছলে মাথা ঠাণ্ডা রাখতে বলেছেন তিনি, ‘এখন সবার ধৈর্য ধরার সময়। সবাই যেন ধৈর্য ধরে। মনে রাখবেন, মাথা ঠাণ্ডা।’ করোনাভাইরাসের সময়টায় ক্রিকেটারদের ফিট রাখার কাজটাও করে যাচ্ছেন স্টনিয়ের। অনলাইনে নিয়ম করে সরাসরি দেখাচ্ছেন ঘরে বসে নিজেদের ফিট রাখার কৌশল।


ঢাকা, সোমবার, মার্চ ৩০, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ২০৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন