সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

ধামইরহাটে কর্মহীন হয়ে পরা মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সোমবার, মার্চ ৩০, ২০২০

1001.jpg
নওগাঁ প্রতিনিধি :

করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের বাড়িতে রাতের আঁধারে খাবার পৌছে দিচ্ছেন ধামইরহাট উপজেলা প্রশাসন।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারি ভাবে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা দপ্তরের উদ্যোগে ১ হাজার কর্মহীন দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার(৩০মার্চ) বেলা ১১ টায় ধামইরহাট চাউল কল ও ধামইরহাট ফাজিল মাদরাসায়সহ ধামইরহাট পৌর এলাকা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে চাল-ডাল-আলু ও সাবান বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পৌর মেয়র আমিনুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইসরাফিল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহফুজুর রহমাান, উপজেলা নির্বাচন অফিসার সাজ্জাদ হোসেন, কৃষি সম্প্রসারণ অফিসার আসাদুজ্জামান, ইউপি চেয়ারম্যান কাউন্সিলর মুক্তাজিরুল হক, আব্দুল হাকিম প্রমুখ।

কুলি, শ্রমিক-দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়াতে সরকারি এই কর্মসূচি পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় পর্যন্ত চলবে বলে উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় জানান।

খাদ্য সামগ্রী বিতরণ কালে ইউএনও এবং ধামইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার সকলকে পরিস্কার পরিচ্ছন্ন ও বাড়ীতে থাকার আহবান জানান।


ঢাকা, সোমবার, মার্চ ৩০, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৬১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন