সর্বশেষ
বুধবার ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৭ মে ২০২০

মঙ্গলবার প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

সোমবার, মার্চ ৩০, ২০২০

pm-joynews-1.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ এবং দেশের সার্বিক পরিস্থিতি জানতে ভিডিও কনফারেন্স করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (৩১ মার্চ) বেলা ১১টায় এই ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হবে। এর মাধ্যমে প্রধানমন্ত্রী সারাদেশের সাধারণ মানুষের খোঁজ-খবর নেবেন।

ভিডিও কনফারেন্সে বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক (ডিসি), জনপ্রশাসন মন্ত্রণালয়, মন্ত্রিপরিষদ বিভাগ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য মন্ত্রণালয়, প্রধানমন্ত্রীর কার্যালয় সঙ্গে যুক্ত থাকবে বলে জানা গেছে। নির্দিষ্ট সময়ে ভিডিও কনফারেন্সে যুক্ত থাকতে পুলিশের আইজিপি, প্রিন্সিপাল স্টাফ অফিসার সশস্ত্র বাহিনী বিভাগ এবং সব ডিসি ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্টদের এরইমধ্যে চিঠি দেওয়া হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগের মাঠ প্রশাসন সংযোগ অধিশাখার উপ-সচিব মো. শাফায়াত মাহবুব চৌধুরী স্বাক্ষরিত এক চিঠি সব জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্টদের পাঠানো হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, ‘মঙ্গলবার বেলা ১১টার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাস প্রতিরোধে এবং প্রার্দুভাবজনিত বিষয়ে সংশ্লিষ্ট সবার সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলবেন। নির্দিষ্ট সময়ে ভিডিও কনফারেন্সে যুক্ত হওয়ার জন্য অনুরোধ করা হলো।

এদের মধ্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সচিবসহ সংশ্লিষ্টরা, জননিরাপত্তা বিভাগ, স্বাস্থ্যসেবা বিভাগ, বাণিজ্য মন্ত্রণালয়, খাদ্য মন্ত্রণালয়, মন্ত্রিপরিষদ বিভাগ, সব বিভাগীয় কমিশনার, সব বিভাগের পুলিশের আইজি, বিভাগীয় স্বাস্থ্য কর্মকর্তা এবং জেলা প্রশাসক ও পুলিশ সুপার, জেলা সিভিল সার্জনদের সঙ্গে ভিডিও কনফারেন্সে মাধ্যমে কথা বলবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


ঢাকা, সোমবার, মার্চ ৩০, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৯৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন