সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

কারোনা মোকাবিলায় এমপি চয়ন ইসলামের পিপিই বিতরন

মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০

mp.jpg
সিরাজগঞ্জ প্রতিনিধি :

কারোনাভাইরাস মোকাবিলায় চিকিৎসকদের পাশে দাঁড়ালো বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রস্ততি সম্মেলন কমিটির সাবেক আহব্বায়ক ও সাবেক সাংসদ চয়ন ইসলাম।

মঙ্গলবার সকালে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোহাম্মদ আমিনুল ইসলাম খানের হাতে হাসপাতালে কর্মরত স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় চিকিৎসকদের জন্য ২৫টি পিপিই, ৫০০ হ্যান্ড স্যানিটাইজার, ৫০০ মাস্ক, ৫০০ হ্যান্ড প্রোটেক্টিভ গ্লাভস ও ২৫ টি আই প্রোটেক্টিভ গ্লাভস হস্তান্তর করেন সাবেক সাংসদ চয়ন ইসলাম।

এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কের আরএমও ডা. রাকিব হাসনাতসহ অন্যান্য চিকিৎসকরা উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জব্বার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ হোসেন সুনাম প্রমুখ।

এছাড়াও এদিন শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহাকে ১৫টি, শাহজাদপুর থানায় ১০টি, শাহজাদপুর থানার এডিশনাল এসপি ফাহমিদা হক শেলীকে ১টি ও সহকারী কমিশনার ভূমি মোঃ মাসুদ হোসেনকে ১টি পিপিই হস্তান্তর করেন।

চয়ন ইসলাম জানান, করোনার সংক্রমণে সারা বিশ্বে যে মহামারী আকার ধারণ করেছে বাংলাদেশকে এ থেকে মুক্ত রাখতে সবার নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করা উচিত। সেই সাথে বিত্তবানদের দিনমজুর খেটে খাওয়া মানুষেদের পাশে দাঁড়াতে আহবান জানান।

তিনি আরও জানান, দেশের এ দুর্যোগ মুহূর্তে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত তাহলেই এ সংকট মোকাবিলা সম্ভব।


ঢাকা, মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৭৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন