সর্বশেষ
সোমবার ১৮ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ০১ জুন ২০২০

আমি ক্ষুধার্ত ছিলাম, কিন্তু আমির খেতে ডাকেননি: দীপিকা

রবিবার, মে ১৭, ২০২০

6666.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনাভাইরাসের কারণে শুটিং না থাকায় বাড়িতেই সময় কাটছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বেশ কিছুদিন ধরে শৈশবের নানা স্মৃতি রোমন্থন করছেন এই অভিনেত্রী। পাশাপাশি ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে ঘটনা শেয়ার করছেন। সেই ধারাবাহিকতায় এবার আমির খানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি।

ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে পোস্ট করা এই গ্রুপ ছবিতে আমির খান ও দীপিকা ছাড়াও এই অভিনেত্রীর বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজালা পাড়ুকোন ও ছোট বোন আনিশাও রয়েছেন। বর্ষ বরণ উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে ছবিটি তোলা।

ছবির ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘২০০০ সালের ১ জানুয়ারির বিশেষ স্মরণীয় একটি ঘটনা। আমার বয়স ছিল ১৩ এবং খুবই বেমানান ছিলাম। যদিও এখনো তাই-ই আছি। আমির খান দুপুরের খাবার, নিখুঁতভাবে বললে দই ভাত খাচ্ছিলেন। সবসময়ের মতো তখনো আমি ক্ষুধার্ত ছিলাম, কিন্তু তিনি আমাকে খেতে ডাকেননি এবং আমিও চাইনি।’

এই ঘটনার ছয় বছর পর কন্নড় ভাষার ঐশ্বরিয়া সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন দীপিকা। পরের বছরই ওম শান্তি ওম সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক ঘটে। শাহরুখ খানের বিপরীতে সিনেমাটিতে অভিনয় করে বিশেষ খ্যাতি পান তিনি। এরপর তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি।


ঢাকা, রবিবার, মে ১৭, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩০০৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন