সর্বশেষ
সোমবার ২৬শে শ্রাবণ ১৪২৭ | ১০ আগস্ট ২০২০

বিমান দুর্ঘটনায় মারা গেছেন জনপ্রিয় মডেল জারা আবিদ

শনিবার, মে ২৩, ২০২০

30.jpg
বিডিলাইভ ডেস্ক :

পাকিস্তানে বিমান বিধ্বস্তের ঘটনায় প্রাণ হারালেন দেশটির শীর্ষস্থানীয় মডেল জারা আবিদ। শুক্রবার সন্ধ্যায় দেশটির ফ্যাশন ডিজাইনার খাদিজা শাহ এক টুইটারে এই মডেলের মৃত্যুর খবর জানান।

খাদিজা টুইটে জানান, আজকে বিমান বিধ্বস্তের ঘটনায় ফ্যাশন ইন্ডাস্ট্রি জারা আবিদকে হারালেন। অসাধারণ একজন মেয়ে ছিলেন জারা, ছিলেন কর্মঠ এবং অত্যন্ত প্রফেশনাল।

তার ঘনিষ্ঠজনদের একজন টুইটে জানিয়েছেন, চাচার মৃত্যুর খবর শুনে করাচি থেকে লাহোরে গিয়েছিলেন জারা। ফিরতি পথেই বিমান বিধ্বস্তের কবলে পড়ে প্রাণ হারালেন তিনি।

তার মৃত্যুতে পাকিস্তানের ফ্যাশন ইন্ডাস্ট্রিসহ শোবিজ অঙ্গনের মানুষেরাও শোক জানাচ্ছেন।

পাকিস্তানের করাচি বিমান বন্দরের অদূরেই দেশটির রাষ্ট্রীয় এয়ারলাইন্সের ওই বিমানটি ভূপাতিত হয়।বিমানে ক্রু ও যাত্রীসহ মোট ১০৭ জন ছিলেন বলে জানিয়েছে পাকিস্তানের বিমান কর্তৃপক্ষ।

বিমান ভেঙে পড়ার খবর সামনে আসার পরই বিমানের যাত্রী তালিকা প্রকাশ করা হয়। আর তাতে নাম ছিল জারার। এরপরই তাঁর বন্ধুবান্ধরা সোশ্যাল মিডিয়ায় তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেন। যদিও শোনা যাচ্ছে যে ওই বিমানের কোনও কোনও যাত্রী বেঁচে থাকতে পারেন। এই খবর জানার পর অনেকেই ট্যুইটগুলো ডিলিট করে দেন।

যদিও পাক সাংবাদিক জাইন খান জানান যে জারা আবিদ আর নেই, এ খবর নিশ্চিত। জারার পরিবারলে সমবেদনা জানান তিনি। 

পিআইএ-র মুখপাত্র আব্দুল সাত্তার জানিয়েছেন, Flight 8303 বিমানটি লাহোর থেকে করাচির দিকে উড়ে যাচ্ছিল। করাচিতে অবতরণ করার ঠিক আগেই ভেঙে পড়ে সেটি। সূত্র-ইন্ডিয়া টুডে।


ঢাকা, শনিবার, মে ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৬৪৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন