সর্বশেষ
শনিবার ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ৩০ মে ২০২০

নায়ক থেকে গায়ক আরিফিন শুভ

শনিবার, মে ২৩, ২০২০

max.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনার কারণে ঈদে বড় পর্দায় হাজির হতে পারছেন না। তবে দর্শকের জন্য ঠিকই বিশেষ চমক নিয়ে আসলেন। নায়ক থেকে গায়ক হয়ে দর্শকের সামনে চলে আসলেন চিত্রনায়ক আরিফিন শুভ।

শুক্রবার (২২ মে) দুপুরে ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে প্রকাশ করলেন নিজের গাওয়া প্রথম পূর্ণাঙ্গ গান ও ভিডিও। ‘মনটা বোঝে না’ শিরোনামের গানটি লিখেছেন কে জিয়া। আর সুর করেছেন যৌথভাবে ফুয়াদ আর মুক্তাদির ও কে জিয়া।

গানটি প্রকাশ হওয়ার পর আরিফিন ভক্তরা প্রশংসায় ভাসিয়ে দিচ্ছেন তাকে। আশাতীত ভালো গেয়েছেন বলে ভক্তরা মন্তব্য করছেন। শুভর ভক্তরা প্রশংসায় ভাসিয়ে চলেছেন তার গাওয়ার প্রতিভায় মুগ্ধ হয়ে।

শুভ জানান, গানটির ভিডিও তৈরি করেছেন নিজেদের বাসায়। আর ক্যামেরা চালিয়েছেন স্ত্রী অর্পিতা! তাই ভিডিওর মানের জন্য ক্ষমা চাচ্ছি। তাছাড়া আমি তো নিজের গাওয়া একটা পছন্দের গান শোনাতে চেয়েছি সবাইকে। সিনেমার পর্দায় কিংবা টিভিতে না হোক, এবার না হয় আমার কন্ঠে গান শোনার জন্য ভক্তরা কান পাতুন। কেমন গাইলাম অবশ্যই জানাবেন।  

গৃহবন্দি সময়ে হঠাৎ গান গেয়ে শোনানোর শখ প্রসঙ্গে শুভ জানান, আমি গান ও গিটার ভালোবাসি, কিন্তু এসবের সঙ্গে থাকার সুযোগ হয় না। আর এবার ঈদে ‘মিশন এক্সট্রিম’ ভক্তদের জন্য বড় উপহার ছিল। কিন্তু করোনার কারণে মুক্তি দেওয়া গেল না। ভাবলাম, তো এই সুযোগে হয়ে যাক একটা গান। তাই গানটি গাওয়া। শ্রোতাদের কেমন লাগছে জানি না। তবে গানটি আমার অসম্ভব পছন্দের। সবাইকে ঈদ মোবারক।


ঢাকা, শনিবার, মে ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৮৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন