সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৮ই আষাঢ় ১৪২৭ | ০২ জুলাই ২০২০

সাইফ যেভাবে কারিনাকে বদলে দিয়েছেন

শুক্রবার, মে ২৯, ২০২০

Kareena-Kapoor-with-Saif-Ali-Khan.jpg
বিডিলাইভ ডেস্ক :

‌‘রিফিউজি’ ছবির মধ্য দিয়ে ২০০০ সালে বলিউডে পা রাখেন কারিনা কাপুর। দেখতে দেখতে ক্যারিয়ারের ২০টি বছর পার করে দিয়েছেন এই অভিনেত্রী।

ক্যারিয়ারের ২০ বছর পূর্তি উপলক্ষে বিবিসি এশিয়ান নেটওয়ার্কের আয়োজিত একটি সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন কারিনা। যেখানে বলিউডের এই অভিনেত্রী জানিয়েছেন কিভাবে সাইফ আলি খান তাকে বদলে দিয়েছেন।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘তালাশ’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয়ের জন্য কারিনা কাপুর খানকে প্রস্তাব দিয়েছিলেন সাইফ আলি খান। কিন্তু বেবো (কারিনার ডাকনাম) সেটি প্রত্যাখান করেন। এ প্রসঙ্গে ৩৯ বছর বয়সী এই তারকা বলেন, ‘আমার মনে হয় ওই সময়টিতে সাইফ বাণিজ্যির ঘরানার ছবিগুলোতে বেশি অভিনয় করতে চাইতেন। পরে আমি ছবিতে অভিনয় করেছি শুধুমাত্র আমির খানের কারণে। আর এটি হচ্ছে আমার ভালো কাজগুলোর মধ্যে একটি।’

২০১২ সালে মুক্তি পায় ‘তালাশ’। ওই একই বছর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন সাইফ-কারিনা। বিয়ের পর স্বামীর থেকে কী শিখেছেন? এমন প্রশ্নের জবাবে কারিনা বলেন, “সবচেয়ে ভালো যে জিনিসটি আমি শিখেছি সেটি হলো- টাকা, খ্যাতি ও সাফল্যের পেছনে যেনো আমি না ছুটি সবসময়। তিনি আমাকে শিখিয়েছেন যে, এসবের চাইতে ভালোবাসা জীবনের সবচেয়ে বড় সম্পদ।’ কারিনা বলেন, তিনি প্রিয়াঙ্কা চোপড়ার মতো হলিউডেও ক্যারিয়ার বেছে নিতে চাননি। কারণ তিনি তার পরিবার থেকে দূরে থাকতে চান না।

আগামী ২০ বছরের মধ্যে কী পরিকল্পনা রয়েছে কারিনা কাপুর খানের? এ প্রসঙ্গে তিনি বলেন, “আমি লন্ডনে চলে যেতে চাই। কারণ সারা বিশ্বের মধ্যে এই শহরটি আমার সবচেয়ে বেশি পছন্দ।”


ঢাকা, শুক্রবার, মে ২৯, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৬৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন