সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৬ই আশ্বিন ১৪২৭ | ০১ অক্টোবর ২০২০

সোমবারের রাশিফল

সোমবার, জুন ১, ২০২০

full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_rashifal-8.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১ জুন, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: নতুন কোনও কর্মপ্রকল্পকে ঘিরে ব‌্যস্ততা বাড়তে পারে। বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ, মামলা মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। বেকারদের নতুন কর্মলাভের যোগ।

বৃষ : বন্ধুর জন্য কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন।

মিথুন : আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ আসতে পারে।

কর্কট : আজ প্রিয়জনের উপর ঘৃণা তৈরি পারে। অনেক দিন ধরে আশা করা কোনও জিনিস আজ পেতে পারেন। অর্থের ব্যাপারে আজ ভাল চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি।

সিংহ : ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের উপরি একটু আয়ের সুযোগ আসতে পারে সেটি নিয়ে নিন। ফ্রেডফরোয়াডির্ং ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ আছে।

কন্যা : আজ বেড়াতে না যাওয়াই ভাল হবে, সমস্যা হতে পারে। আশানুরূপ কাজ না করায় সংসারে অশান্তি। আজ স্ত্রীর জন্য খরচের পরিমাণ বাড়তে পারে। প্রিয়জনদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন।

তুলা : নিজেকে সংশোধন করুন।বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা হবে।ব্যবসায় কিছু পরিবর্তনের সম্ভাবনা। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। হাতে ও পায়ে সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক : প্রেমের ব্যাপারে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থলে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে।

ধনু: বিলাসিতার জন্য কোনও খরচ বাড়তে পারে। বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য পাবেন না। বন্ধুমহলে কোনও কারণে তর্ক। অর্থের ব্যাপারে চাপ। শরীরের দিকে কোনও খরচ বাড়তে পারে।

মকর : আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও শুভ কাজ করতে হতে পারে। ব্যবসায় নতুন কিছু ব্যবস্থা হবে। কারও চিকিৎসার জন্য খরচ হবে। চাকরির জায়গায় তর্ক হবে।

কুম্ভ : কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক কষ্ট হতে পারে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। সন্তানের ব্যাপারে চাপ থাকবে। পেটের সমস্যায় ভুগতে হবে। আজ কোনও কাজের সুফল পেতে পারেন।

মীন: আজ সারাদিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। অযথা কোনও অশান্তি হতে পারে। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকতে পারে। অতিরিক্ত কথা বলবার জন্য কর্মস্থানে বিবাদ।


ঢাকা, সোমবার, জুন ১, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১০৮৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন