সর্বশেষ
রবিবার ১২ই আশ্বিন ১৪২৭ | ২৭ সেপ্টেম্বর ২০২০

শুক্রবারের রাশিফল

শুক্রবার, জুন ১৯, ২০২০

full_full_full_full_378722_162.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৯ জুন, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি থেকে সাবধান। আজ কোনও স্থান থেকে অর্থ আসতে পারে।

বৃষ: বাড়তি বিবাদ বাড়তে পারে। পূজা পাঠের জন্য খরচ বৃদ্ধি। সকালের দিকে খরচ বাড়তে পারে। সবকিছু আবার আগের মতো বা আগেরও চেয়েও বেশি সহজ হবে।ব্যবসায় কোনও সমস্যার সামনে পড়তে হতে পারে। আর্থিক সুবিধা পাওয়ায় আনন্দ।

মিথুন: আজ বেড়াতে না যাওয়াই ভাল হবে, সমস্যা হতে পারে। আশানুরূপ কাজ না করায় সংসারে অশান্তি। আজ স্ত্রীর জন্য খরচের পরিমাণ বাড়তে পারে।বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় শান্তি পেতে পারেন।

কর্কট: কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। এই বছর জীবিকার ব্যাপারে খুব একটা চিন্তা থাকবে না। ব্যবসার দিকে নতুন যোগাযোগ হতে পারে। চাকরির দিকে উন্নতির যোগ আসতে পারে।

সিংহ: আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। রহস্যজনক কারণে আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন।

কন্যা: দিনটি ঝামেলাপূর্ণ। বৈদেশীক প্রতিষ্ঠানে কর্মরতদের ঝামেলা বৃদ্ধি পাবে। রিক্রুটিং এজেন্সী বা ট্রাভেল এজেন্টদের কর্মক্ষেত্রে কোনো আইনগত জটিলতা দেখা দেবে। আজ কোনও ক্ষতির আশঙ্কা রয়েছে। কোমরে যন্ত্রণা বাড়তে পারে।

তুলা: জীবিকার ব্যাপারে খুব একটা চিন্তা থাকবে না। ব্যবসার দিকে নতুন যোগাযোগ হতে পারে। চাকরির দিকে উন্নতির যোগ আসতে পারে। তবে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে।

বৃশ্চিক: দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেলেও মানসিক অস্থিরতা রাগ ও জেদ আপনার ক্ষতি করতে পারে। কারো দ্বারা ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল।

ধনু: ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট থাকবে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ।

মকর: আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ঘুরতে যাওয়ার পরিকল্পনা পণ্ড হতেও পারে।

কুম্ভ: অকারণে তর্কে জড়াতে পারেন। সকাল থেকে মনের উপর একটু চাপ ও চঞ্চল ভাব থাকতে পারে। ব্যবসার দিকে ভাল আয়ের সম্ভাবনা। কোনও কাজের জন্য আজ সুনাম বাড়তে পারে।

মীন: সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। নিজের বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণের জন্য অধিক ব্যয় বাড়তে পারে। একটু বুদ্ধির ভুলের জন্য ব্যবসার দিকে ক্ষতি।


ঢাকা, শুক্রবার, জুন ১৯, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫২৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন