সর্বশেষ
বুধবার ২১শে শ্রাবণ ১৪২৭ | ০৫ আগস্ট ২০২০

বাবা দিবসে তাহসানকে কৃতজ্ঞতা জানালেন সৃজিত

সোমবার, জুন ২২, ২০২০

35.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিশ্ব বাবা দিবসে জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের প্রতি কৃতজ্ঞকা প্রকাশ করলেন কলকাতার স্বনামধন্য চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। এই গায়ককে বাবা দিবসের শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

শনিবার দিবাগত রাতে রাফিয়াথ রশীদ মিথিলা তার টুইটার অ্যাকাউন্টে মেয়ে আইরার সঙ্গে সৃজিতের বেশ কিছু ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে মিথিলার লিখেছিলেন ‘হ্যাপি ফাদা’রস ডে আইরার আব্বু।

২১ জুন সকালে মিথিলার টুইটটি শেয়ার করে ক্যাপশনে সৃজিত লিখেন ‘ধন্যবাদ আইরার আম্মু। তাহসানকেও বাবা দিবসের শুভেচ্ছা। আমাদেরকে এমন একটি অ্যাঞ্জেল (আইরা) উপহার দেওয়ার জন্য হৃদয়ের গভীর থেকে ধন্যবাদ জানাই।’

সৃজিতকে কী নামে ডাকে আইরা? গত ফেব্রুয়ারি মানে সৃজিত-মিথিলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানে সৃজিত বলেছেন, ও (মিথিলা-তাহসানের মেয়ে আইরা) আমাকে তিনটা নামে ডাকে। একটা হলো সৃজিত, একটা বু, একটা হলো আব্বু।’

মিথিলা-তাহসান দম্পতির কন্যা আইরা। তাহসানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর কলকাতার নির্মাতা সৃজিতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। গত বছরের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। এরই মধ্যে আইরার সঙ্গে সৃজিতের খুব ভালো সম্পর্ক গড়ে উঠেছে।


ঢাকা, সোমবার, জুন ২২, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১০৭১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন