সর্বশেষ
মঙ্গলবার ২০শে শ্রাবণ ১৪২৭ | ০৪ আগস্ট ২০২০

দেশের বাজারে শক্তিশালী ব্যাটারির ফোন ভিভো ওয়াই৫০

বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০

image-173437.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভিভোর শক্তিশালী ব্যাটারির ফোন ওয়াই৫০ এখন দেশের বাজারে পাওয়া যাচ্ছে। দেশের বাজারে উন্মোচনের এক সপ্তাহের মধ্যেই সাড়া ফেলেছে ভিভো ওয়াই৫০।

৮ জিবি র‌্যামের এই স্মার্টফোনটিতে রয়েছে ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। এছাড়াও ভিভো ওয়াই৫০ ফোনে যুক্ত করা হয়েছে পাঁচটি ক্যামেরা।

বাংলাদেশের বাজারে নতুন এই স্মার্টফোনটি উন্মোচন করা হয় গত ১৮ জুন। এরপর ২৪ জুন বাজারে আসে স্মার্টফোনটি।

বাংলাদেশে ভিভো ওয়াই ৫০’ এর দাম রাখা হয়েছে ২২ হাজার ৯৯০ টাকা। পাওয়া যাচ্ছে আইরিশ ব্লু ও পার্ল হোয়াইট রঙে। চীন ও ভারতের বাজারের পর বাংলাদেশেও বেশ নজর কেড়েছে ভিভো ওয়াই ৫০। ভিভো ওয়াই৫০ এর স্টোরেজ, ক্যামেরা ও ব্যাটারি অনেক বেশি উন্নত ও শক্তিশালী।

‘ভিভো ওয়াই ৫০’ স্মার্টফোনটির ডিসপ্লে ৬ দশমিক ৫৩ ইঞ্চি। এতে আছে ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। ভিভো ওয়াই ৫০’ এর র্যাম ৮ জিবি এবং রম ১২৮ জিবি। ছবির জন্য ওয়াই৫০ ফোনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। রিয়ার ক্যামেরাগুলো হলো ১৩ মেগাপিক্সেলের (এমপি) প্রাইমারি সেন্সর, ৮ এমপির আলট্রা ওয়াইড সেন্সর, ২ এমপির ম্যাক্রো লেন্স এবং ২ এমপির ডেপথ সেন্সর ক্যামেরা। এছাড়া সেলফি ক্যামেরায় আছে ১৬ এমপির হাই ডাইনামিক রেঞ্জ (এইচডিআর) ক্যামেরা সেন্সর।

এর আগে চলতি মাসের শুরুতে ভিভো আনে স্মার্টফোন ভিভো ভি ১৯ । ভিভো ভি ১৯’ এর মতো ভিভো ওয়াই ৫০’ ফোনেও যুক্ত করা হয়েছে আইভিউ ডিসপ্লে । ফোনটির রেজুলেশন ২৩৪০x ১০৮০ পিক্সেল। ভিভো ওয়াই ৫০ এর স্ক্রিন টু বডি রেশিও ৯০ দশমিক ৭ শতাংশ। স্মার্টফোনটি পরিচালিত হবে স্ন্যাপড্রাগন ৬৬৫ এসওসি মোবাইল প্ল্যাটফর্ম দিয়ে।


ঢাকা, বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৯৩২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন