সর্বশেষ
সোমবার ১৯শে শ্রাবণ ১৪২৭ | ০৩ আগস্ট ২০২০

শরীর নিয়ে মানুষ উপহাস করেছে: নিথিয়া

শনিবার, জুলাই ৪, ২০২০

Nithia-min.jpg
বিডিলাইভ ডেস্ক :

দক্ষিণী সিনেমার অভিনেত্রী নিথিয়া মেনন। খুব শিগগির মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রেথ-২’। বর্তমানে এর প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে নানা প্রতিকূল পরিবেশের মুখোমুখি হয়েছেন নিথিয়া। এবার ওয়েব সিরিজটির প্রচারে গিয়ে বডি শেমিং নিয়ে কথা বলেছেন তিনি।

এ অভিনেত্রী বলেন—আমার শরীর নিয়ে মানুষ উপহাস করেছে। যারা এই সমালোচনা করেছে, তারা আমি যা করেছি তা করেনি। তারা বুঝতে পারে না যাদের ওজন বেশি তাদের জীবনযাত্রা, জিন ও স্বাস্থ্যগত সমস্যা সহ নানাবিধ কারণ রয়েছে। কিন্তু কেউ প্রশ্ন করে না তুমি কেন মুটিয়ে যাচ্ছো? তবে মানুষ আমাদের নিয়ে ট্রল করতে চায়।

১৯৯৮ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন নিথিয়া মেনন। ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত কন্নড় ভাষার ‘সেভেন ও ক্লক’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে পর্দায় অভিষেক হয় তার। এরপর ‘উস্তাদ হোটেল’, ‘বেঙ্গালুরু ডেজ’, ‘হানড্রেড ডেজ অব লাভ’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দেন তিনি।

এ পর্যন্ত নিথিয়া অভিনীত ৪৮টি সিনেমা মুক্তি পেয়েছে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাইকো’। বর্তমানে মালায়ালাম ভাষার একটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।


ঢাকা, শনিবার, জুলাই ৪, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৯২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন