সর্বশেষ
মঙ্গলবার ২৭শে শ্রাবণ ১৪২৭ | ১১ আগস্ট ২০২০

সাকিবকে ক্রীড়া প্রতিমন্ত্রীর শুভেচ্ছা

শনিবার, জুলাই ৪, ২০২০

Sakib3.jpg
বিডিলাইভ ডেস্ক :

ক্রিকেটের 'বাইবেল' খ্যাত ম্যাগাজিন উইজডেনের শতাব্দীর সেরা খেলোয়াড়দের তালিকায় দ্বিতীয় সেরা ওয়ানডে ক্রিকেটার নির্বাচিত হয়েছেন সাকিব আল হাসান।

এমন কীর্তিতে তাঁকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

এক বিজ্ঞপ্তিতে ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল বলেন, ‘ক্রিকেটের বাইবেলখ্যাত ম্যাগাজিন ‘উইজডেন’- এর গবেষণায় একুশ শতাব্দীর দ্বিতীয় সেরা ওয়ানডে ক্রিকেটার হিসেবে নির্বাচিত হওয়ায় বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে আমি আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি।

কোভিড- ১৯ এর এ দুঃসময়ে এটি অত্যন্ত বড় সুখবর। এটি আমাদের জন্য অনেক বড় অর্জন। সাকিবের এ অর্জনের মধ্যে দিয়ে বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের অবস্থান আরও সুদৃঢ় হলো। আমি আশা করি, সাকিব অচিরেই মাঠে ফিরে বরাবরের ন্যায় দুদান্ত নৈপুণ্য প্রদর্শন করবে।’

তিন ফরম্যাটের ক্রিকেটের ওয়ানডে এবং টেস্ট এই দুই ফরম্যাটে সেরাদের সঙ্গে জায়গা করে নিয়েছেন সাকিব। শুধুমাত্র ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাট টি-টোয়েন্টিতে জায়গা হয়নি এই অলরাউন্ডারের।

টেস্টে তালিকার ৬ নম্বরে অবস্থান করছেন সাকিব। আর ওয়ানডেতে মাত্র ০.৫ পয়েন্ট কম অর্জন করায় দুই নম্বরে রয়েছেন তিনি। তাঁর উপরে আছেন ইংল্যান্ডের সাবেক অলরাউন্ডার অ্যান্ড্রু ফ্লিনটফ।


ঢাকা, শনিবার, জুলাই ৪, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৪০৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন