সর্বশেষ
শনিবার ২৪শে শ্রাবণ ১৪২৭ | ০৮ আগস্ট ২০২০

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫, সনাক্ত ৩০২৭

মঙ্গলবার, জুলাই ৭, ২০২০

covid20.jpg
বিডিলাইভ ডেস্ক :

দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৩ হাজার ২৭ জন করোনা রোগী সনাক্ত করা হয়েছে। যার ফলে দেশে মোট করোনা রোগী সনাক্ত হলো ১ লাখ ৬৮ হাজার ৬৪৫ জন। একই সময়ে নতুন করে ৫৫ জনের মৃত্যু হয়েছে। দেশে মোট মৃত্যু হয়েছে ২ হাজার ১৫১ জনের।

৬৯ টি পরীক্ষাগারে এসব নমুনা পরীক্ষা করা হয়। মঙ্গলবার করোনা সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (মহাপরিচালকের দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

ব্রিফিংয়ে বলা হয়, ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৯৫৩ জন। সব মিলিয়ে সুস্থ হয়েছেন ৭৮ হাজার ১০২ জন।ব্রিফিংয়ের তথ্যমতে, ২৪ ঘণ্টায় ১৩ হাজার ১৭৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে । এর আগের দিন ১৪ হাজার ২৪৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছিল। এ পর্যন্ত পরীক্ষা হয়েছে ৮ লাখ ৭৩ হাজার ৪৮০টি নমুনা।

করোনার ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি মানতে সবাইকে অনুরোধ করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা।অনলাইন ব্রিফিংয়ে তিনি বলেন, যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সারা দেশে টিকাদান চালু আছে।সবাই টিকা নিশ্চিত করতে কেন্দ্রে আসুন।



ঢাকা, মঙ্গলবার, জুলাই ৭, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩২৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন