সর্বশেষ
বুধবার ২১শে শ্রাবণ ১৪২৭ | ০৫ আগস্ট ২০২০

করোনায় মারা গেলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা

শনিবার, জুলাই ১১, ২০২০

১১.jpg
ফরিদপুর প্রতিনিধি :

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিক্ষাবিদ মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধা।

তিনি শুক্রবার সকালে ১১ টায় ঢাকার শেখ রাসেল গ্যাস্টোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে মারা যান (ইন্না লিল্লাহি ------ রাজেউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যা আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত ২৩ জুন তিনি করোনার উপসর্গ নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। এরপর সেখানে তার অবস্থার অবনিত হলে ২৫ জুন তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ রাসেল গ্যাস্টোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে নেওয়া হলে সেখানে শুক্রবার সকালে চিকিৎসারত অবস্থায় মারা যান। তার লাশ ঢাকা থেকে বিকেলে রওনা হয়ে রাতে ফরিদপুর পৌছানোর কথা রয়েছে।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ, সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য বিপুল ঘোষ, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবল সাহা ও সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন শ্রেণী পেশার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন।


ঢাকা, শনিবার, জুলাই ১১, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৩০৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন