সর্বশেষ
মঙ্গলবার ৭ই আশ্বিন ১৪২৭ | ২২ সেপ্টেম্বর ২০২০

মেজর সিনহার সহযোগী শিপ্রার জামিন মঞ্জুর, সোমবার সিফাতের বিষয়ে আদেশ

রবিবার, আগস্ট ৯, ২০২০

12.jpg
বিডিলাইভ ডেস্ক :

টেকনাফে পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদের সহযোগী মাদক মামলায় গ্রেফতার দেখানো শিপ্রাকে জামিন দিয়েছেন আদালত। এদিকে আরেক সহযোগী সিফাতের জামিন আবেদনের শুনানি হবে সোমবার কাল।

আজ সোমবার দুপুর সাড়ে বারোটার দিকে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. দেলোয়ার হোসেন শিপ্রার জামিন মঞ্জুর করেন।

শিপ্রার আইনজীবী অরুপ বড়ুয়া জানান, শিপ্রা দেব নাথের বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলায় জামিন আবেদন করা হয়। শুনানি শেষে মামলার তদন্ত প্রতিবেদন না আসা পর্যন্ত শিপ্রার জামিন মঞ্জুর করেন বিচারক।

অন্যদিকে একইদিন বেলা ১১টার দিকে রাশেদের আরেক সহযোগী সিফাতের জামিনের জন্য কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে আবেদন করেন আইনজীবী। একই সঙ্গে তদন্ত কর্মকর্তা পরিবর্তনের আবেদন করেন। আদালত বিষয়টি শুনানি করে সোমবার আদেশের জন্য দিন ধার্য করেছেন। 

৩১ জুলাই (শুক্রবার) রাতে টেকনাফ বাহারছড়া চেকপোস্টে তল্লাশির সময় পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান। ডকুমেন্টারি তৈরির কাজে রাশেদের সঙ্গে থাকা স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগের দুই শিক্ষার্থী শিপ্রা ও সিফাতকে গ্রেপ্তার করা হয়।


ঢাকা, রবিবার, আগস্ট ৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৪৮৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন