সর্বশেষ
শুক্রবার ১০ই আশ্বিন ১৪২৭ | ২৫ সেপ্টেম্বর ২০২০

সলঙ্গায় বিট পুলিশিং এর কার্যালয় স্থাপন ও আলোচনা সভা

বুধবার, আগস্ট ১২, ২০২০

14.jpg
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের সলঙ্গায় মাদক, জঙ্গিবাদ, নারী ও শিশু নির্যাতন, বাল্যবিয়ে প্রতিরোধ ইভটিজিং, সন্ত্রাস ও যৌতুকমুক্ত সমাজ গড়তে সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নে বিট পুলিশিং এর কার্যালয় উদ্বোধন ও মতবিনিময় সভা করা হয়েছে।

আজ বুধবার (১২ আগস্ট)সকাল ১০টায় ধুবিল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে বিট পুলিশিং এর উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।

৩নং ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান ইমাম তালুকদার সহন সভাপতিত্বে এবং সলঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) সবুজ রানার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড জেড মো.তাজুল হুদা।

প্রধান অতিথির বক্ত্যব্যে (ওসি) বলেন, জনসাধারণকে পুলিশি সেবা নেওয়ার জন্য আর থানায় যেতে হবে না প্রয়োজনে সেবা দিতে পুলিশ চলে যাবে জনগনের পাশে।তিনি আরও বলেন, প্রতিটা ইউনিয়নে দুই জন অফিসার ও একজন কনস্টবল দিয়ে অফিস পরিচালনা করা হবে। এদের কাজ হবে কারা মাদক ব্যবসা, নারী নির্যাতন, সন্ত্রাসসহ অসামাজিক কাজ করে তাদের বিরুদ্ধে পুলিশিং অভিযান করা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সলঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির প্রমুখ। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।


ঢাকা, বুধবার, আগস্ট ১২, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৫৬০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন