সর্বশেষ
শুক্রবার ৮ই কার্তিক ১৪২৭ | ২৩ অক্টোবর ২০২০

মেসিকে পাওয়া যাবে মাত্র ১০০ মিলিয়নেই

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৩, ২০২০

5.jpg
বিডিলাইভ ডেস্ক :

ব্রিটিশ গণমাধ্যম দ্যা টেলিগ্রাফ যে তথ্য দিয়েছে, তাতে লিওনেল মেসির সঙ্গে স্প্যানিশ ক্লাব বার্সেলোনার ২০ বছরের সম্পর্ক ভাঙা এখন সময়ের অপেক্ষা মাত্র। মেসির ট্রান্সফার প্রক্রিয়ার সঙ্গে থাকা বিশ্বস্ত এক সূত্রের বরাত দিয়ে টেলিগ্রাফ বলছে, মাত্র ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে এই গ্রীষ্মেই পাওয়া যাবে ছয়বারের বর্ষসেরা এই ফুটবলারকে।

গতকাল বুধবার ক্লাবের সভাপতি বার্তামেউয়ের সঙ্গে প্রায় দেড় ঘণ্টার এক মিটিং করেছেন মেসির বাবা হোর্হে মেসি। বৈঠক শেষে কোনো পক্ষই গণমাধ্যমের সামনে তেমন কিছু বলেননি। তবে মিটিং শুরুর আগে মেসির বাবা বলেছিলেন, তার ছেলের বার্সেলোনায় থাকা অনেক কঠিন হবে।

আগে দুয়েকবার মেসির বার্সার ছাড়ার কথা আলোচনায় আসলেও এবার চ্যাম্পিয়নস লিগের শেষ আটের ম্যাচে বায়ার্ন মিউনিখের কাছে লজ্জ্বার (২-৮ ব্যবধান) হারের পর এক বুরোফ্যাক্সের মাধ্যম দল ছাড়ার কথা জানান লিওনেল মেসি। যদিও ক্লাব কর্তৃপক্ষের দাবি ছিলো চুক্তি অনুযায়ী তাকে নিতে হলে অন্য কোনো ক্লাবকে গুণতে হবে ৭০০ মিলিয়ন ইউরো। তবে মেসির আইনজীবী ও গুরুত্বপূর্ণ কয়েকজন স্প্যানিশ সাংবাদিক দাবি করে আসছেন বার্সার সঙ্গে মেসির যে চুক্তি তা ২০১৯/২০ মৌসুম শেষেই শেষ হয়ে গেছে। তাকে নিতে কোনো রিলিজ ক্লজ দিতে হবে না।

অবশ্য মেসিকে নেওয়ার জন্য বড় অর্থের তহবিল নিয়েই বসে আছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। মেসিকে যদি ১০০ মিলিয়নেই পাওয়া যায় তাহলে সিটিকে আর ধরে কে।


ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৩, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৬৫৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন