সর্বশেষ
শুক্রবার ২০শে অগ্রহায়ণ ১৪২৭ | ০৪ ডিসেম্বর ২০২০

কোহলি-আনুশকা দম্পতির সন্তান নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

সোমবার, সেপ্টেম্বর ৭, ২০২০

ggg.jpg
বিডিলাইভ ডেস্ক :

তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। এই দম্পতির ঘর আলো করে আসছে নতুন অতিথি। সম্প্রতি এ খবর আনুশকা নিজেই জানিয়েছেন। এ খবর জানানোর পর থেকেই কানাঘোষা চলছে তাদের ছেলে না মেয়ে হবে তা নিয়ে।

এর মধ্যে এক জ্যোতিষী গণনা করে জানিয়েছেন, বিরাট-আনুশকার মেয়ে হবে। চার মাসে আগে এমন ভবিষ্যদ্বাণী করেছেন ওই জ্যোতিষী। এ নিয়ে চলছে জোর জল্পনা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে ওই জ্যোতিষীর নাম উল্লেখ করা হয়নি। তবে তার বাড়ি ভারতের বেঙ্গালুরুতে। সংবাদমাধ্যমটিকে জ্যাতিষী বলেন—মেয়ে হোক বা ছেলে হোক, সবাই ভগবানের উপহার। ভগবান সবাইকে সমান ক্ষমতা দেন। এখন তো অনেক ক্ষেত্রে মেয়েরা ছেলেদেরও টেক্কা দেয়।

গত ২৭ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে বিরাট কোহলির সঙ্গে একটি ছবি পোস্ট করে মা হওয়ার খবর দেন আনুশকা। ক্যাপশনে লিখেন: ‘আমরা তিনজন, ২০২১ সালের জানুয়ারিতে আসছে।’ তবে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী নিয়ে এখনো কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেননি এই দম্পতি।

দীর্ঘদিন বিরাট-আনুশকার প্রেমের সম্পর্ক গোপন ছিল। তারা কেউ-ই মুখ খুলছিলেন না। সর্বশেষ ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা।

আনুশকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় এটি। এরপর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। বর্তমানে তার প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েই ব্যস্ত এই অভিনেত্রী।


ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ৭, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৮১৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন