সর্বশেষ
বুধবার ১৩ই কার্তিক ১৪২৭ | ২৮ অক্টোবর ২০২০

সোমবারের রাশিফল

সোমবার, সেপ্টেম্বর ১৪, ২০২০

0000.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৪ সেপ্টেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। মেষ রাশির জাতক-জাতিকার মনে লুকায়িত সুপ্ত বাসনা পূরণের দিন। স্বপ্ন পূরণে মামা-খালার সহায়তা পাবেন। নিজের একটি আবাসনের চেষ্টা সফল হবে। কর্মস্থল নিয়ে দুশ্চিন্তা থাকবে না।

বৃষ: আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। কোনো পরিচালকের সাহায্য পাবেন। লেখালেখির অভ্যাস আপনাকে সম্মানিত করবে। নিজের একটি অনলাইন ব্যবসার পেইজ শুরু করতে পারবেন। আপনার উদ্ভাবনী প্রতিভার মূল্যায়ন করার লোক পাবেন।

মিথুন: বাইরের কোনও কারণে জন্য আজ খরচ বাড়বে।বাজে লোকের জন্য ভয় বাড়তে পারে। মিথুন রাশির জাতক-জাতিকার সকল প্রকার আয় উন্নতি বৃদ্ধি পাবে। চাকরির পাশাপাশি ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হতে থাকবে। সাংসারিক বিষয়ে আত্মীয় কুটম্বদের সহায়তা পেতে পারেন।

কর্কট: আজ দিনটি একটু সমস্যার ভিতর দিয়ে কাটতে পারে। কর্কট রাশির জাতক-জাতিকার অতীতের সকল দুঃখ কষ্ট ভুলে সামনে এগিয়ে যাওয়ার সময়। নিজের উপরপূর্ণ আস্থা ও বিশ্বাস হারাবেন না। ব্যবসা ও চাকরি ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। 

সিংহ: নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। সিংহ রাশির জাতক-জাতিকাকে আজ কোনো অফিসিয়াল আইনগত জটিলতা মোকাবিলা করতে হবে। ব্যবসা ক্ষেত্রে পরিবহন ব্যয় বৃদ্ধি পাওয়ায় প্রত্যাশিত লাভ হবে না। 

কন্যা: কন্যা রাশির জাতক-জাতিকার ব্যবসা বাণিজ্যে আজ অগ্রগতি হবে। বন্ধুর সহায়তায় কোনো বিক্রয়াদেশ পেতে পারেন। সরকারি সাপ্লাই এর কাজের সাথে জড়িতরা বড় ভাই এর সাহায্য পাবেন। আর্থিক অগ্রগতি হওয়াতে সকল দুশ্চিন্তার অবসান হয়ে যাবে।

তুলা: পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। তুলার জাতক-জাতিকাদের কর্মস্থলে নিজের দক্ষতা যোগ্যতা ও উপযুক্ততার প্রমাণ দিতে হবে। যারা পেছনে আপনার সমালোচনায় ব্যস্ত থাকে তাদেরকে দেখিয়ে দিন আপনিই যোগ্য ও বিশ্বাস।

বৃশ্চিক: আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। বৃশ্চিকের জাতক-জাতিকার মধ্যকার পাগলা ভাবকে দমন করতে হবে। উচ্চ শিক্ষার জন্য বিদেশি বৃত্তি প্রাপ্তিতে শিক্ষক বা পিতার পূর্ণ সাহায্য পাবেন।

ধনু: ধনুর জাতক-জাতিকাদের আজ পুরোনো সকল পাওনা দেনা বুঝিয়ে দিয়ে স্বাধীনতা ফিরে পাওয়ার দিন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আপনার কাঙ্ক্ষিত লাভ হতে পারে। মামলা মোকদ্দমা বা পুলিশি হয়রানি থেকে সম্পূর্ণ মুক্ত হতে পারবেন। 

মকর: প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। মকর রাশির জাতক-জাতিকার আজ ব্যবসা বাণিজ্যর চেয়ে দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাওয়ার দিন। জীবন সাথীর সুখ দুঃখে তাকে পাশে থেকে উজ্জীবিত করতে হবে। 

কুম্ভ: আজ ব্যবসায় অতিরিক্ত পরিশ্রমেও লাভ হবে না। কুম্ভ রাশির জাতক-জাতিকাকে আজ কর্ম ক্ষেত্রে সংযমী হতে হবে। সহকর্মীদের সাথে কোনো বিষয়ে প্রতিযোগিতা করা আপনার জন্য শোভনীয় নয়। শরীরের প্রতি যত্ন নিতে হবে।

মীন: মীন রাশির জাতক-জাতিকার আজ প্রেমে সকল বাধা অতিক্রম করে বিজয়ী হওয়ার দিন। প্রিয় মানুষটিকে কণে সাজে সাজিয়ে সংসার শুরু করার দিন। শিল্পকলার সাথে জড়িতদের আয় রোজগার বাড়তে থাকবে। 


ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ১৪, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৯৬৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন