সর্বশেষ
বুধবার ১৩ই কার্তিক ১৪২৭ | ২৮ অক্টোবর ২০২০

সিরাজগঞ্জ করোনা জয়ী ১১৩ পুলিশ সদস্যদের সংবর্ধনা

সোমবার, সেপ্টেম্বর ১৪, ২০২০

Police.png
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে করোনা জয় করা ১১৩ পুলিশি সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় সিরাজগঞ্জ পুলিশ লাইন্স ডিলসিডে এ সংবর্ধনা অনুষ্ঠান হয়।এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সিরাজগঞ্জ জেলা সুপার হাসিবুল আলম ,বিপিএম।

তিনি এ সময় বলেন,মানুষের কল্যাণে জীবন বাজী রেখে করোনা সংক্রমণের ঝুঁকি নিয়ে কাজ করছে পুলিশ সদস্যরা। তাদের সুরক্ষার ব্যবস্থা গ্রহণ, শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির কার্যকর সকল পদক্ষেপ গ্রহণ করেছে জেলা পুলিশ। জরুরি পরিস্থিতি মোকাবেলায় অ্যাম্বুলেন্স, কুইক রেসপন্স টিম, থানা কেন্দ্রিক আইসোলেশন সেন্টার প্রস্তুত রয়েছে। আমাদের সার্বক্ষণিক সাহস ও সমর্থন প্রদান এবং নিজেদের মনোবল চাঙ্গা থাকায় করোনা আক্রান্ত পুলিশ সদস্যরা সুস্থ হয়ে ফিরে এসেছে। আজ থেকে তাঁরা সকলেই আবার দেশের কল্যাণে ও মানুষকে নিরাপদ রাখতে কাজ শুরু করবেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), মোছাঃ ফারহানা ইয়াসমিন,অতিরিক্ত পুলিশ সুপার শাহজাদপুর সার্কেল,ফাহমিদা হক শেলী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ শরাফত ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান, আর আই মোঃ মাহফুজার রহমান সহ জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের সকল স্তরের পুলিশ সদস্যবৃন্দ।

উল্লেখ্য, করোনায় আক্রান্ত জেলায় ১৩০ মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে ১৩ জন চিকিৎসাধীন রয়েছে।


ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ১৪, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৩০৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন