সর্বশেষ
বুধবার ১৩ই কার্তিক ১৪২৭ | ২৮ অক্টোবর ২০২০

বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় সমাজের অনিয়ম তুলে ধরুন : জেলা পরিষদ চেয়ারম্যান

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৫, ২০২০

Nababgonj.jpg
নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি :

বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে সমাজের অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরুন। লেখনীর মাধ্যমে আপনারাই পারেন একটি দেশ ও জাতির সার্বিক চিত্র তুলে ধরে দেশকে এগিয়ে নিতে।

মঙ্গলবার দুপুর ১২ টায় ঢাকার নবাবগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গনে, জেলা পরিষদের অর্থায়নে ১৯ লাখ টাকা ব্যয়ে নির্মিত নতুন ভবনের উদ্বোধনসহ একই দিন জেলা পরিষদের মোট ১ কোটি ৫লাখ টাকার, বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধনকালে ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান এসব কথা বলেন।

তিনি আরো বলেন,মুজিববর্ষে ঢাকা জেলা পরিষদকে দুর্নীতি মুক্ত একটি স্বচ্ছ প্রতিষ্ঠানে রুপান্তর করেছি। আমার আর চাওয়া পাওয়ার কিছু নেই। বঙ্গবন্ধুই আমার রাজনীতি ও আমার অস্তিত্ব।

করোনা ভাইরাসের এই দুর্যোগময় সময়ে,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত বর্তমান সরকার, অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদানের পাশাপাশি দেশের কল্যাণে কাজ করে চলেছেন।

এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন,নবাবগঞ্জ প্রেসক্লাব সভাপতি ইউপি চেয়ারম্যান হাজী ইব্রাহীম খলিল, জেলা পরিষদ সদস্য ওয়াহিদুজ্জামান রনি, এস এম সাইফুল ইসলাম, নবাবগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সাংবাদিক আজহারুল হক, সালাউদ্দিন বাচ্চু, মো. ফিরোজ হোসেন প্রমুখ।


ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ২৪৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন