সর্বশেষ
রবিবার ১০ই কার্তিক ১৪২৭ | ২৫ অক্টোবর ২০২০

বৃহস্পতিবারের রাশিফল

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৭, ২০২০

0000.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৭ সেপ্টেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: বিদ্যার্থীদের উচ্চ শিক্ষা সংক্রান্ত বৃত্তি লাভের যোগ প্রবল। জীবীকার জন্য জাতিকাদের বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।

বৃষ: কুচক্রান্তে পড়ে নিজের ক্ষতি হবে। দরকারি কাজ মেটানোর জন্য আজ শুভ দিন।সম্পত্তি কেনাবেচার শুভ সময়। কাজের ভাল সুযোগ আসতে পারে। কোনও বাজে চিন্তার জন্য মানসিক কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে।

মিথুন: বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসবে।

কর্কট: পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চপদস্ত কোনও চাকরির খোঁজ আসতে পারে।স্ত্রীর সঙ্গে অশান্তির জন্যমানসিক কষ্ট বাড়তে পারে।

সিংহ: বাবা-মায়ের জন্য খরচ বাড়তে পারে। আজ ঘরে এবং বাইরে দু’জায়গাতেই পরিবেশ আপনার সঙ্গে থাকবে। কর্মস্থলে নেওয়া কোনো বড় সিদ্ধান্ত আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি করবে।

কন্যা: সামাজিক কাজের জন্য চাপ বাড়তে পারে। উত্তেজনার জন্য বিপদ হতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে। প্রয়োজনীয় কেনাকাটায় অর্থ ব্যয়। বিকেলের দিকে আপনার মনের শক্তি দিয়ে কোনো বাধাকে অতিক্রম করতে পারবেন। 

তুলা: আজ খুব ভাল কোনও বন্ধু আপনাকে ভীষণ ঠকাতে পারে। সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন।বিকেলের দিকে ব্যয় বৃদ্ধির সম্মুখীন হতে পারেন। অধিকতর জ্ঞান আহরণে দূরের যাত্রা যোগ প্রবল। 

বৃশ্চিক: আজ সারা দিন কোনও কারণে মানসিক চিন্তা বাড়তে পারে। হতাশার জন্য কাজের ক্ষতি। সাধু সেবায় কাজে আসতে পেরে শান্তি মিলবে।

ধনু: অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে বিবাদের আশঙ্কা। আজ আপনিই আপনার বন্ধু, শিক্ষক ও উপদেষ্টা। বিদেশ যাত্রার চেষ্টায় একাকী লড়তে হবে। 

মকর: অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি পাওয়ায় ফলে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের কোনও ভাল খবর পেতে পারেন। ট্যাকনিক্যাল কাজে ধৈর্য্য ধরে রাখা হবে কঠিন। রাস্তাঘাটে সাবধানে না চললে দুর্ঘটনা ঘটবে। 

কুম্ভ: স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে।আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

মীন: পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ। অনৈতিক সকল কাজ থেকে নিজেকে দূরে রাখুন। বিকালে দাম্পত্য সুখ শান্তি ফিরে পেতে পারেন।


ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৭, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৬৬৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন