সর্বশেষ
মঙ্গলবার ১২ই কার্তিক ১৪২৭ | ২৭ অক্টোবর ২০২০

মঙ্গলবারের রাশিফল

মঙ্গলবার, সেপ্টেম্বর ২২, ২০২০

0000.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২২ সেপ্টেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: জীবিকার জন্য জাতিকাদের বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বৈদেশীক ব্যবসার সাথে জড়িতদের দিনটি ঝামেলাপূর্ণ।প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে।

বৃষ: পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। কাজের ভাল সুযোগ আসতে পারে। কোনও বাজে চিন্তার জন্য মানসিক কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে।

মিথুন: আপনার বিরোধিতা করবে অনেকেই। তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তার সঙ্গে লড়তে হবে, ফলস্বরূপ আপনার অবস্থান আরও দৃঢ় হবে এ ক্ষেত্রে। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকা দরকার। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে।

কর্কট: উচ্চপদস্ত কোনও চাকরির খোঁজ আসতে পারে।স্ত্রীর সঙ্গে অশান্তির জন্যমানসিক কষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন।আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যায় হতে পারে।

সিংহ: বাড়িতে অতিথি আসতে পারে।লিভারের সমস্যায় ভোগান্তি। একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। আজ সব কাজে কমবেশি সাফল্য পাবেন। মহিলাদের থেকে সাহায্য মিলবে।

কন্যা: নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ, এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও কেটে যেতে পারে। তবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে। বাড়িতে আত্মীয় আসতে পারে। যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে।

তুলা: আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে।আবারও পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন।

বৃশ্চিক: সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন, তবে সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা থাকবে। অফিসে কিছু বাড়তি আয় হতে পারে।

ধনু: কর্মে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি। জ্যোতিষ আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। ঘনিষ্ঠ দুঃসংবাদ পেতে পারেন। যে কোনো বিপদেই প্রতিবেশীর সহায়তা চাইলে তারা আপনার সহায়তায় এগিয়ে আসবে।

মকর: আপনার উন্মুক্ত স্বভাবের জন্য ঘনিষ্ঠ মহলে আপনার স্থান আরও ভাল হবে। আপনার গুরুত্ব বাড়বে। দাম্পত্য কলহ বাধার সম্ভাবনা। নিজের কোনও কিছু অপরকে দিতে হতে পারে। ভেবে-চিন্তে সবার সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলতে হবে।

কুম্ভ: দূরের যাত্রায় বিপরীত লিঙ্গ সম্পর্কে সচেতন থাকুন। কোনো কোনো ক্ষেত্রে দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন।

মীন: সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ কোনও পরিবর্তন দেখতে পাবেন।  রাজনৈতিক ঝামেলায় না জড়ানো উত্তম হবে। পারিবারিক ক্ষেত্রে আজ ছোটখাটো কারণে বিরোধ দেখা দিতে পারে।


ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ২২, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৯১৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন