সর্বশেষ
শুক্রবার ১৫ই কার্তিক ১৪২৭ | ৩০ অক্টোবর ২০২০

শাহজাদপুরে দরিদ্রদের জন্য বরাদ্দকৃত চাল পাচারকালে আটক ৩

রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০

Shahzpur.jpg
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নে দরিদ্রদের জন্য বরাদ্দকৃত ন্যায্য মূল্যের ১৩৪ বস্তায় মোট ৮ টন চাউলসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

আজ রোববার রাত সাড়ে তিনটার দিকে কৈজুরী বাজার থেকে ছেড়ে আসা ট্রাকভর্তি চালসহ ৩ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, উল্লাপাড়া উপজেলার পাড় সোনতলা গ্রামের মতিয়ার রহমানের ছেলে ট্রাকচালক রুবেল (৩০), একই গ্রামের মোক্তার হোসেনের ছেলে হেলপার আলম (৩৬) এবং উপজেলার নাগ রৌহা গ্রামের কামরুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (৪৫)। ট্রাক ভর্তি চালসহ তাদেরকে থানা হেফাজতে রাখা হয়েছে।

শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার ভোর রাতে কৈজুরী বাজার থেকে ১০ টাকা কেজি দরের ১৩৪ বস্তায় ৮ মেট্রিক টন চাল পাচারের জন্য পশ্চিম পাশের বাঁধে ট্রাক দাঁড় করিয়ে কৈজুরি বাজারের গোডাউন থেকে চাউল উঠিয়ে নিয়ে শাহজাদপুর বিসিক বাসস্ট্যান্ডের দিকে রওয়ানা হয়। এ সময় এলাকাবাসী থানা পুলিশকে অবহিত করলে পুলিশ অভিযান চালিয়ে করতোয়া সেতুর পশ্চিম পাড়ে গাড়ির চালক, হেলপারসহ ৩ জনকে ট্রাক ভর্তি চালসহ আটক করে। পরে ট্রাকসহ তাদের থানায় নিয়ে যাওয়া হয়।এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে আটকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, কৈজুরী বাজার থেকে ডিলারদের এই চাল ১২ হাজার টাকা ভাড়া মিটিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল উল্লাপাড়ার দিকে। উল্লাপাড়ার ব্যবসায়ী মনির তা ক্রয় করেছিল। দরিদ্রদের জন্য বরাদ্দের চাল উদ্ধারের ঘটনায় স্থানীয়রা সন্তুষ্টি প্রকাশ করেছেন।


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৩২৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন