সর্বশেষ
শনিবার ৯ই কার্তিক ১৪২৭ | ২৪ অক্টোবর ২০২০

সোমবারের রাশিফল

সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০

0000.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৮ সেপ্টেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: কর্মস্থানে কোনও বিশেষ কাজের চাপ আপনার উপর পড়তে পারে। বেকারদের জন্য নতুন কোনও যোগাযোগ আসবে। যখন রাগ হবেন, তখন আমার লেখা মনে করবেন। আজ আপনার কাছে একটি সুসংবাদ আসতে পারে।

বৃষ: দিনের শেষে প্রিয়জনদের সঙ্গে কথাবার্তা হিসাব করে বলবেন। যাঁরা বিলাসদ্রব্যের ব্যবসায় সম্পৃক্ত তাঁরা আরো লাভ করতে পারেন।

মিথুন: রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি । রহস্যজনক কারণে আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হবেন।

কর্কট: কবি, শিল্পী, সাহিত্যিক, বুদ্ধিজীবী, লেখক এঁদের জন্য দিনটি অত্যন্ত শুভ।সিংহ আপনার জন্য সুন্দর দিন, প্রেম ও রোমাঞ্চের ক্ষেত্রে অতি শুভ।

সিংহ:আজ আপনার পরিবার পরিমণ্ডলে আনন্দ বিরাজ করতে পারে। বড়দের কাছ থেকে কোনো উপহার পেতে পারেন।

কন্যা: আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে।সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।পড়াশোনার জন্য মনে ভয় ভাব আসবে। জীবন সাথীর মন মেজাজ ভালো যাবে না। 

তুলা: আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। কারো দ্বারা ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। ব্যবসায় নতুন বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হতে হবে।

বৃশ্চিক: কোনো বন্ধু বা শুভাকাঙ্ক্ষী আপনার সান্নিধ্যে আসতে পারে। ছাত্র-ছাত্রীর জন্য দিনটি ভালো যাবে। প্রেম ও যাত্রা শুভ।

ধনু: বাড়িতে কোনো আত্মীয়র আগমন হতে পারে। ভালো থাকুন। আপনার পাওনা টাকা আদায়ের আজ উজ্জ্বল সম্ভাবনা দেখা যায়।

মকর: লেখাপড়ায় কিছুটা অন্যমনস্কতা দেখা দিতে পারে। ব্যবসায়ী অথবা চাকরিজীবী আপনি যা-ই হোন না কেন, কর্মক্ষেত্র নিঃসন্দেহে ভালো যাবে।

কুম্ভ: প্রেম ও রোমাঞ্চে একটুখানি আশার আলো দেখতে পাবেন। রোমান্টিক ভাবনায় নিজেকে মগ্ন রাখবেন। বেকার যাঁরা চাকরির চেষ্টা করতে পারেন।

মীন: পড়াশোনার জন্য কোনও সুযোগ মিলতে পারে। পাওনা অর্থ আদায়ে দেরি হওয়ার সম্ভাবনা। কোনও উপহার পেতে পারেন আজ। কর্মক্ষেত্রে নিজেকে মন মানিয়ে চলার চেষ্টা করবেন। ছাত্র-ছাত্রীর জন্য দিনটি শুভ। 


ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৯৭৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন