সর্বশেষ
শনিবার ১০ই মাঘ ১৪২৭ | ২৩ জানুয়ারি ২০২১

আপাতত অপসারণ হচ্ছে না ঝুলন্ত তার: তাপস

রবিবার, অক্টোবর ১৮, ২০২০

20.jpg
বিডিলাইভ ডেস্ক :

আপাতত ইন্টারনেট ও কেবল টিভির ঝুলন্ত তার অপসারণ করছে না ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। এসব তার মাটির নিচে প্রতিস্থাপনে নভেম্বর পর্যন্ত সময় বেঁধে দিয়ে অপসারণের অভিযান স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে তারা। 

আজ রোববার (১৮ অক্টোবর)নগরভবনে সকালে ক্যাবল অপারেটর ও ইন্টারনেট সেবাদাতাদের সঙ্গে বৈঠক শেষে মেয়র জানান, কাল থেকেই একই সঙ্গে শুরু হবে তার অপসারণ ও মাটির নিচ দিয়ে নিয়ে যাওয়ার কাজ। এলাকাভেদে সময় কিছুটা বেশি লাগতে পারে উল্লেখ করে খরচ মওকুফ করায় সন্তোষ প্রকাশ করেন অপারেটররা।

আইএসপিএবি সভাপতি এম এ হাকিম বলেন, আমরা খুব দ্রুতই ঝুলন্ত তার নামিয়ে মাটির নিচে সংযোগের কাজ শুরু করে দেবো। আশা করি নভেম্বরের মধ্যেই এটি আমরা সম্পন্ন করতে পারবো। প্রয়োজনে আমরা আজ থেকেই কাজ শুরু করবো।

এর আগে রাজধানীর সড়কে ঝুলন্ত ইন্টারনেট ও কেবল টিভির সংযোগ সরাতে দুই সিটি করপোরেশন অভিযান শুরু করে। এতে ক্ষোভ প্রকাশ করে ১৮ অক্টোবর (আজ) থেকে প্রতিদিন চার ঘণ্টা করে ইন্টারনেট সেবা বন্ধ রাখার হুঁশিয়ারি দেয় এসব সেবাদাতা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা। ১৭ অক্টোবরের মধ্যে চলমান সমস্যা সমাধানের সময়সীমাও বেঁধে দেয়া হয়। পরে অবশ্য এ ধর্মঘটের কর্মসূচি থেকে তারা সরে আসেন।


ঢাকা, রবিবার, অক্টোবর ১৮, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৬০৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন