সর্বশেষ
শুক্রবার ২০শে অগ্রহায়ণ ১৪২৭ | ০৪ ডিসেম্বর ২০২০

বুধবারের রাশিফল

বুধবার, অক্টোবর ২৮, ২০২০

0000.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৮ অক্টোবর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল- 

মেষ: ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন।ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকুন।

বৃষ: বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না।আপনার বিরোধিতা করবেন অনেকেই। তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তা দিয়ে লড়তে হবে, ফলস্বরূপ আপনার অবস্থান আরও দৃঢ় হবে এক্ষেত্রে।

মিথুন: কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের যোগ রয়েছে। নীতির দিক দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদ হতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা। বিকালের দিকে অবস্থার শুভ পরিবর্তন। 

কর্কট: দিন ভাল কাটবে সব মিলিয়ে। বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ দেখা দিতে পারে। গুরুজনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন। প্রেমে আঘাত আসতে পারে। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

সিংহ: সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাধা আসতে পারে।ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। মানসিক দিক দিয়ে কষ্ট পাবেন। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। 

কন্যা: মহাজনের সঙ্গে বেশি তর্ক বিপদ বাড়াতে পারে। নিজের ভুল কাজের জন্য বিপদ বাড়তে পারে। আজ পরিবারে কারও সঙ্গে আপনার বিবাদ বাড়তে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ নিয়ে চিন্তা।

তুলা: ভাল কাজ করেও বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় পাবেন আজ। অনেক খরচ হতে পারে। শরীরের কোনও সমসা হতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা বৃদ্ধি।

বৃশ্চিক: সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন, তবে সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে। প্রিয়জনের কাছ থেকে যথেষ্ট স্নেহ পেতে পারেন। দাঁতের যন্ত্রণার জন্য কাজে মন বসবে না। 

ধনু: ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। ভাই বা বোনের সঙ্গে অশান্তির আশঙ্কা। সংসারে কোনও কারণে বিবাদ হওয়ার আশঙ্কা। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে।

মকর: আপনার উন্মুক্ত স্বভাবের জন্য ঘনিষ্ঠ মহলে আপনার স্থান আরও ভাল হবে। আপনার গুরুত্ব বাড়বে।  এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন।

কুম্ভ: সন্তানের কোনও কাজে মনে শান্তি। পাওনা আদায় হতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণের জন্য আনন্দ। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। 

মীন: ভবিষ্যত সমৃদ্ধির পরিকল্পনার সময় এসে গিয়েছে। আপনার কুমন্তব্যে সংসারে অশান্তির যোগ।অতিরিক্ত উদারতা আজ আপনাকে বিপদে ফেলতে পারে।


ঢাকা, বুধবার, অক্টোবর ২৮, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৮৯৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন